শাকিব-অপুকে একান্তে বাংলোতে থাকার ব্যবস্থা করে দেন আফসারী

অপু বিশ্বাস আর শাকিবকে শুটিংয়ে নিয়ে গিয়ে, শুটিংস্পট থেকে দূরের নিরিবিলি বাংলোতে থাকার ব্যবস্থা করে দিয়েছিলেন চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারী। যেখানে দুজন একান্তেই ছিলেন। অবশ্য সে সময় মালেক আফসারী প্রযোজকের কাছ থেকে প্রথম জানতে পারেন শাকিব ও অপু বিশ্বাস বিবাহিত। নিজের ইউটিউব চ্যানেলে এসব কথা জানালেন মাস্টার মেকার খ্যাত মালেক আফসারী।’মনের জ্বালা’ সিনেমার সময় এ কাজ করেছিলেন নির্মাতা। অবশ্য নিজ উদ্যোগে নয়, প্রযোজক তাপসী ঠাকুরের নির্দেশে মালেক আফসারী এ কাজ করেছিলেন।

মালেক আফসারী অপু বিশ্বাসের উদ্দেশে বলেন, আপনাকে কবে থেকে ম্যাডাম বলে ডাকি জানেন? এক শীতের সময়, আউটডোর। ‘মনের জ্বালা’ ছবির শুটিং, আপনাকে আর শাকিব খানকে শুটিংস্পট থেকে দূরের বাংলোতে থাকার ব্যবস্থা করে দিলাম। তখন আমার প্রযোজক তাপসী ঠাকুর ফোন করে জানালেন, আপনাদের যেন এভাবেই রাখি। এবং আপনারা দুজন বিবাহিত বিষয়টি যেন গোপন রাখি।

এই নির্মাতা বলেন, যখন জানলাম আপনারা বিবাহিত। এর পর দিন থেকে আপনি সুপারস্টার শাকিব খানের স্ত্রী, আপনাকে তো ম্যাডাম না ডেকে পারি না। তখন থেকেই আপনাকে ম্যাডাম ডাকি। সুন্দর শুটিং হইছে। সুপারডুপার হিট হইছে। আপনি খুব প্রশংসা করছিলেন।

মূলত অপু বিশ্বাসকে নিয়ে ট্রল করায় তিনি একটি টিভি শোতে মালেক আফসারীকে ইঙ্গিত করে ট্রল করেন। সেই ভিডিওর প্রেক্ষিতে মালেক আফসারী ভিডিও বার্তায় অপু বিশ্বাসের কথার জবাব দেন। শুধু তা-ই নয়, মালেক আফসারী মনে করেন মিডিয়াতে ট্রল চলমান। এসব হজম করতে হবে সকলকে।

‘বুকের ভেতর আগুন’ খ্যাত এই নির্মাতা বলেন, আমি আপনাকে ট্রল করছি, আপনাকে হজম করতে হবে। আমাকে নিয়ে ট্রল করেছেন, এটাও আমার হজম করতে হবে। মিডিয়ায় এসব ট্রল চলবে। বিনোদন জগতে এসব চলবে। সবাই বিনোদন নেবে। রিকশা-ভ্যানচালক অবসর সময়ে এসব থেকেই বিনোদন নেবে, ইউটিউব থেকে বিনোদন নেয়।এ সময় অপু বিশ্বাসকে নানা বিষয়ে পরামর্শ দেন মালেক আফসারী। শাকিবের সঙ্গে সিনেমা করার সুযোগ পেলেও তা লুফে নিতে বলেন।