শাওন-তাহসানের বিয়ের গুজব

মূল সংগীতশিল্পী হলেও গানের পাশাপাশি অ’ভিনয় দিয়েও দর্শক জনপ্রিয়তা পেয়েছেন তাহসান রহমান খান। গায়ক পরিচয়ের পাশাপাশি এখন নায়ক হিসেবেও পরিচিতি তার।অ’তি সম্প্রতি তার প্রাক্তন স্ত্রী’ মিথিলা বিয়ে করেছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে। এইসবের রেশ কাটতে না কাটতেই এবার সোশ্যাল মিডিয়াতে ছড়িয়েছে তাহসানের বিয়ের গুজব।

প্রায়াত কথাসাহিত্যিক হু’মায়ূন আহমেদের স্ত্রী’ মেহের আফরোজ শাওনের সঙ্গে তাহসানের বিয়ের গুজব সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। ইউটিউবে বেশকিছু ভিডিও কন্টেন্ট দিয়ে তাদের বিয়ের গুজব ছড়ানো হচ্ছে। আর এসব ভিডিও নিয়ে বেশ বির’ক্ত মেহের আফরোজ শাওন।

শনিবার রাতে এমনই একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করে বির’ক্তি প্রকাশ করলেন এই অ’ভিনেত্রী ও পরিচালক। এমনকী’ ‘ছাগলদের হাতে ইউটিউব’ বলেও নিজের অনুভূতি প্রকাশ করেছেন এই অ’ভিনেত্রী।

মেহের আফরোজ শাওন ফেসবুকে লিখেছেন, ‘গতকাল থেকে মনটা খুব খা’রাপ ছিল। একটু আগে ইনবক্সে পাঠানো এই ইউটিউব কন্টেন্টের হেডলাইন দেখে এত্ত বড় সাইজের একটা ভিমড়ি খেয়েছি যে আগামী দু’দিন কিছু না খেলেও চলবে।ভিডিওটা দেখার ইচ্ছাও হয়নি। ভেতরে যে ফা’লতু কিছু থাকবে তা বুঝতে পারছি বটে। তবে দুইপাশে দু’জনের ছবি, মধ্যখানে লাল হৃদপিন্ড আর পেছনে হাতের ওপরে হাত, কন্টেন্ট ক্রিয়েটরের কল্পনাশক্তির উচ্চতা দেখে একা একা হেসেই যাচ্ছি।’

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট মিথিলাকে বিয়ে করেছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান খান। টানা ১১ বছর সংসার করেছেন তারা। অবশেষে তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালের ২০ জুলাই। তাদের আই’রা তাহরিম খান নামের এক সন্তানও রয়েছে।এদিকে ২০০৫ সালে হু’মায়ূন আহমেদের সঙ্গে দাম্পত্য জীবন শুরু হয় মেহের আফরোজ শাওনের। শাওন-হু’মায়ূন দম্পতির দুই ছে’লে নিশাদ হু’মায়ূন ও নিনিত হু’মায়ূন। হু’মায়ূন আহমেদের মৃ’ত্যুর পর দুই পুত্রকে ঘিরেই কে’টে যাচ্ছে শাওনের দিন।