শরীরে রোদ লাগাচ্ছেন ভাবনা

রোদ পোহাচ্ছেন চিত্রনায়িকা ভাবনা। সেই ছবি পোস্ট করেছেন ফেসবুকে। একই ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামেও। শুক্রবার (২১ জানুয়ারী) সকালে ছবিটি পোস্ট করে ‘শুভ সকাল’ লিখে জানিয়েছেন আশনা হাবিব ভাবনা। তবে কোথায়, কখন তোলা সেটা উল্লেখ না করলেও স্পষ্ট যে সকালে শরীরের পরিপূরক রোদের ছবি এটা।

অভিনেত্রীর রোদ পোহানোর এমন ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অমিতাভ রেজা চৌধুরী ছবির প্রশংসাসূচক মন্তব্য করেছেন। একই ছবির নিচে মিতু নামের এক মেয়ে লিখেছেন, দিনটাই সুন্দর করে দিলা। আরেকজন লিখেছেন, শহরের উষ্ণতা বাড়ল মনে হয়। পাবলিক মন্তব্য বন্ধ থাকায় ছবি নিয়ে তেমন বেশি মন্তব্য দেখা যায়নি।

আশনা হাবিব ভাবনা জনপ্রিয় একজন অভিনেত্রী। বিজ্ঞাপন দিয়ে তার ক্যারিয়ার শুরু। অভিনয়জীবন শুরু করেন ‘নট আউট’ নাটকের মাধ্যমে। এটাই ছিল তার প্রথম টিভি নাটক। পরে তিনি একের পর এক টিভি ধারাবাহিকে কাজ করতে থাকেন। ২০১৭ সালে তিনি তাঁর চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রের মাধ্যমে। যা পরিচালনা করেছিলেন পরিচালক অনিমেষ আইচ।

এই অভিনেত্রীর গ্রামের বাড়ি নীলফামারী। তবে তিনি ১৯৯৪ সালের ৩ আগস্ট ঢাকায় জন্মগ্রহণ করেন। তার বাবা হাবিবুল ইসলাম একজন মঞ্চ অভিনেতা ও গল্প লেখক এবং তার মা রেহানা হাবিব একজন গৃহিণী। ভাবনার অনেক গুণ। অভিনয়ের পাশাপাশি নাচেও তিনি পারদর্শী। গেল কয়েক বছর ধরেই নিয়মিত লেখালেখিতেও। প্রকাশ হয়েছে তার কিছু বই-ও। আর করোনাকালীন অবকাশে ঘরে বসে ভাবনা আত্মপ্রকাশ করেছেন চিত্রশিল্পী হিসেবেও। তাঁর একটি ছবি লাখ টাকায় বিক্রিও হয়েছে, যা বেশ আলোচনা তৈরি করেছে।