লুডু টুর্নামেন্ট আয়োজন করল দারাজ: পুরস্কার ৩ লাখ টাকার ভাউচার

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তাদের অ্যাপের গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেইমস-এ (ডিএফজি) প্রথমবারের মত আয়োজন করছে লুডু টুর্নামেন্ট। যেখানে অংশগ্রহণ করবে- বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা ও নেপালের লুডু খেলোয়াড়রা। অনলাইন শপিং ইভেন্ট ইলেভেন উপলক্ষ্যে আয়োজিত এই টুর্নামেন্টে ৩০ জন বিজয়ীর জন্য থাকছে- ৫ লাখ টাকার প্রাইজ পুল, যেখানে প্রথম বিজয়ীর জন্য পুরষ্কার হিসেবে থাকছে- তিন লক্ষ টাকার ভাউচার, দ্বিতীয় বিজয়ীর জন্য ৫০ হাজার, তৃতীয় বিজয়ীর জন্য ২৫ হাজার ও চতুর্থ বিজয়ীর জন্য ১৫ হাজার টাকার সমমূল্যের ভাউচার। এছাড়াও পরবর্তী বিজয়ীদের জন্য ১০ হাজার থেকে ১ হাজার টাকার ভাউচার।

প্রতিযোগিতাপূর্ণ এই লুডু লাখপতি টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন চলবে ১ থেকে ৮ নভেম্বর পর্যন্ত। যেখানে ৪টি দেশ মিলিয়ে সর্বমোট আড়াই লাখ মানুষ রেজিস্ট্রেশন করতে পারবে। টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে ১১ থেকে ১৩ নভেম্বর, যেখানে ৭টি বা তারও বেশি নকআউট রাউন্ডে লুডু খেলে জিততে হবে।গেইমে রেজিস্ট্রেশন করবেন যেভাবে-দারাজ অ্যাপ ডাউনলোড করুন।আপনার দারাজ অ্যাকাউন্টে লগ-ইন করুন।

দারাজ অ্যাপ থেকে দারাজ ফার্স্ট গেমের আইকনটি সিলেক্ট করুন এবং রেজিস্ট্রেশন পেইজে প্রবেশ করুন।রেজিস্ট্রেশন ফর্মে আপনার নাম, দারাজে রেজিস্টার্ড ই-মেইল অ্যাড্রেস ও ফোন নাম্বার সঠিকভাবে প্রবেশ করান।সাবমিট বাটনে ক্লিক করুন।আপনার তথ্য গুলো সঠিক হলে আপনি সফল রেজিস্ট্রেশনের একটি এস এম এস পাবেন।টুর্নামেন্ট শুরু হওয়ার কিছুক্ষণ আগে একটি এস এম এস নোটিফিকেশন পাবেন।

গেইমে অংশগ্রহণ করবেন যেভাবে-ইউজার গেমটিতে যোগ দিতে একটি এসএমএস পাবেন যেখানে প্রতিটি রাউন্ডের জন্য গেইমের সময় উল্লেখ করা থাকবে।ইউজারের দারাজ হোম পেইজ থেকে দারাজ ফার্স্ট গেইমের (ডিএফজি) আইকনটি সিলেক্ট করতে হবে এবং ডিএফজিতে প্রবেশ করে লুডু টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করতে হবে।নিচের টুর্নামেন্ট ব্যানারে ক্লিক করতে হবে।প্লে বাটনে ক্লিক করতে হবে।কিছুক্ষণের মধ্যে খেলা শুরু হয়ে যাবে।প্রতি ম্যাচ থেকে শুধুমাত্র ১ম বিজয়ী পরবর্তী রাউন্ডে যাবেন।

দারাজ বাংলাদেশের হেড অফ ট্রাফিক অপারেশনস বারিশ খন্দকার বলেন, গতবারের বাংলাদেশ ভার্সেস পাকিস্তান লুডু টুর্নামেন্টে বিজয়ী হয়েছে বাংলাদেশ, তাই এইবার রিম্যাচ চায় পাকিস্তান। সাথে লড়াই করতে প্রস্তুত আরো দুটি দেশ- শ্রীলঙ্কা আর নেপাল। তাই ইলেভেন ইলেভেনকে সামনে রেখে দারাজের কাস্টমারদের জন্য এবার আমরা আয়োজন করেছি এই চার দেশীয় টুর্নামেন্ট।লুডু লাখপতি টুর্নামেন্টে রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন- https://tinyurl.com/yy7u38k3 এই লিঙ্কে।