মোশাররফ করিম যখন ওসি হারুন!

‘মহানগর’ নামে নতুন একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ভারতীয় ওটিটি প্লাটফর্ম ‘হইচই’য়ে আগামী ২৫ জুন মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজটি। এক মেইল বার্তায় প্লাটফর্মটি জানিয়েছে এতে ডিএমপির ওসি হারুন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

সম্প্রতি ওয়েব সিরিজের পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। তাতেও মোশাররফ করিমকে ওসি হারুন হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে তাকে। পোস্টারে দেখা গিয়েছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর ইউনিফর্মে বসে কাজের ফাঁকে মোবাইল দেখছেন মোশাররফ করিম। পোস্টারে তার বক্তব্য হিসে বলা হচ্ছে ‘ক্রিমিনাল ও টাকা যদি থাকে নসিবে আপনা আপনিই আসিবে’।

মোশাররফ করিম ছাড়াও এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, মোস্তাফিজুর নূর ইমরান ও খায়রুল বাশার। হইচই থেকে পাঠানো মেইল বার্তায় জানানো হয়েছে, থ্রিলার ঘরানার সিরিজ ‘মহানগরে’ রাজধানী ঢাকায় এক রাতে সাত ঘন্টায় ঘটে যাওয়া একটি গল্পের চিত্রায়ন করা হয়েছে। যেখানে গল্পের চরিত্রগুলো মানুষের জীবনের গহীন অন্ধকার দিক গুলোর ওপর আলোকপাত করেছে। ঢাকা মহানগরের যে অন্ধকার গল্প গুলো আমাদের জানা, সেই গল্প গুলোর বাইরে যে গল্পগুলো থাকে, সে গল্পই বলা হয়েছে সিরিজটিতে।

এটি নির্মাণ কনেছেন আশফাক নিপুণ। তিনি বলেন, ‘মহানগরে যারা অভিনয় করেছেন তাদের সাথে কাজ করাটা ছিল আমার জন্য ভিন্ন অভিজ্ঞতার। হইচই এর সাথে কাজ করার অভিজ্ঞতাও চমৎকার। এর ট্রেলার রিলিজ হচ্ছে ১৯ জুন আর সিরিজটি রিলিজ হচ্ছে ২৫ জুন। সিরিজটি দর্শকদের কেমন লাগলো তা জানার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি।’