মুম্বাই থেকে দেশে ফিরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন সিমলা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সিমলা। নায়িকা সিমলাকে নিয়ে ছিল মুখরোচক নানা আলোচনা। বেশ কয়েক বছর ধরে ভারতের মুম্বাইয়ে অবস্থান করেছিলেন তিনি।

দীর্ঘ দশ বছরের বেশি সময় ধরে ক্যারিয়ারে ভাটা চলছে অভিনেত্রী সিমলার। অনেকদিন হয় নতুন সিনেমাতে কাজ করেননি।সর্বশেষ তাকে দেখা যায় ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামের একটি ছবিতে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী একজন নায়িকা হয়ে ক্যারিয়ারের এই পতন হতাশায় নিমজ্জিত করেছে সিমলাকে।

সম্প্রতি মুম্বাই থেকে দেশে ফিরে বিয়ের জন্য পাত্র খুঁজছেন এই অভিনেত্রী। যদিও এর আগে পলাশ নামের এই যুবককে বিয়ে করেছিলেন তিনি। তবে সে বিয়ে বেশিদিন টেকেনি।

পলাশকে বিয়ের আগে কি আপনি আরেকটি বিয়ে করেছিলেন? জবাবে সিমলা বলেন, না। আমার যদি আগে বিয়ে হতো তাহলে এত বছরের ক্যারিয়ারে আপনারা তো কিছুটা হলেও জানতেন। এটাই ছিল প্রথম বিয়ে। আর সেটাও তো টিকলো না। যাই হোক যা হয়েছে তা নিয়ে আফসোস নেই আমার।

তবে এখন নতুন করে আবার বিয়ে করে সংসারী হতে চান এই অভিনেত্রী। রাজধানী ঢাকায় মালিবাগের একটি বাড়িতে ভাড়া থাকেন সিমলা। মুম্বাই যাওয়ার আগেও তিনি সেখানেই থাকতেন।একাকী জীবনের ইতি কবে টানবেন, এমন প্রশ্নের উত্তরে সিমলা বলেন, ‘বিয়ে না করেই তো ভালো আছি। (হাসি)। না, না, আসলে তা নয়। বিয়ে তো করতেই চাই। কিন্তু আমার মন বোঝে, এমন পাত্র তো পেতে হবে। দেখি, পরিবার থেকে পাত্র খোঁজা চলছে। কী হয় দেখার অপেক্ষায় আছি। মনের মতো হলে বিয়েটা সেরে ফেলব।’