মানুষের অভিশাপ, বদ দু’আ খুবই ভয়াবহ জিনিস: প্রভা

আকাশের দিকে তাকিয়ে একটা ভারি দীর্ঘশ্বাস খুবই ভয়াবহ জিনিস বলে মন্তব্য করেছেন ছোটপর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রামে এ কথা লিখেন তিনি।

প্রভা লিখেছেন, ‘মানুষের অভিশাপ, বদ দু’আ, নিঃশব্দে দুই ফোটা চোখের পানি, আকাশের দিকে তাকিয়ে একটা ভারি দীর্ঘশ্বাস খুবই ভয়াবহ জিনিস!’ এরপর তিনি লিখেছেন, ‘আল্লাহর দরবারে যদি একটা বদ দু’আ কবুল হয়ে যায়, যদি এক ফোটা চোখের পানি আরশ মহলে পৌঁছায়, সেটাই আপনার জন্য যথেষ্ট হয়ে যাবে!’

ভুয়া টি কটক আইডির যন্ত্রণায় নাকাল প্রভা। কিছুদিন আগে নেট দুনিয়ায় সেটিও জানিয়েছিলেন। একটি ভুয়া টিকটক অ্যাকাউন্টের স্ক্রিনশট শেয়ার করে প্রভা লিখেছিলেন, ‘আমি আপনাদের কাছে আজকে একটা সাহায্য চাইব। টিকটক প্লাটফর্মে আমার কোনো আইডি নেই। ইতোমধ্যে যারা যারা ভেবেছেন যে, এটা আমার বা আমার নাম করে যেসকল টিকটক আইডি আপনারা ফলো দিয়ে রেখেছেন, সেগুলো কোনোটাই আমার না।

এই অভিনেত্রী লিখেন, আপনারা যদি সত্যিকারে আমার ভালো চান, শুভাকাঙ্ক্ষী হয়ে থাকেন, তাহলে আমি আপনাদের কাছে অনুরোধ করব, এই আইডিগুলোতে রিপোর্ট করে চিরতরে বন্ধ করে দেওয়ার জন্য সাহায্য করবেন।’ সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। এরপর থেকে নিয়মিত নাটকে কাজ করছেন।