মহাসড়কে দাঁড়িয়ে থাকা দুই চালককে পিষে মারল বাস

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের চাপায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা আবু সাঈদ (২৪) ও আবু বক্কর (৩৫) নামে দুই ট্রাকচালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন দুই হেলপার। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর)

বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে বগুড়ার শেরপুরের মির্জাপুর আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন গুড়ার শেরপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা রতন হোসেন।তিনি বলেন, নিহতরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনি গ্রামের নুরুল ইসলামের ছেলে আবু সাঈদ (২৪) ও একই গ্রামের হবিবর রহমানের ছেলে আবু বক্কর (৩৫)।

‌‘মির্জাপুর আমবাগান এলাকায় মহাসড়ক সম্প্রসারণ কাজ চলছে। কাজের কারণে শুক্রবার বিকাল সোয়া ৪টার দিকে সেখানে দুটি মালবাহী ট্রাক দাঁড়িয়ে ছিল। চালক আবু বক্কর ও আবু সাঈদ নিজেদের মধ্যে গল্প করছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী রেজভি ট্রাভেলসের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৫-৬৭১৯) চালক নিয়ন্ত্রণ হারান।

বাসটি দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দিলে চাপায় দুই চালক ঘটনাস্থলেই মারা যান। আহত হন হেলপার সৈকত ও জাকির। তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।’হাইওয়ে পুলিশের শেরপুর ক্যাম্পের এসআই আশরাফুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক দুটো জব্দ করা হয়েছে। নিহত দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। মামলা হয়নি।