বাবার বাড়িতে বেড়াতে এসে দুই বোনের একস-ঙ্গে আ-ত্মহ-ত্যা

বাগেরহাটের চিতলমারী উপজে’লায় আড়ুয়া বর্ণি গ্রামে একসঙ্গে দুই বো’ন বি’’ষপা’নে আত্মহ’ ‘ত্যা করেছেন। মঙ্গলবার (২ মার্চ) রাতে বি ’ষপানের পর তাদের পার্শ্ববর্তী জে’লা গোপালগঞ্জ স’দর হাসপাতা’লে ভর্তি করা হয়। বুধবার (৩ মার্চ) সকালে তারা মা’ রা যান।মৃ’ তরা হলেন-বৃষ্টি বেগম (১৯) ও প্রীতি বেগম (১৮)। তারা স’ম্পর্কে চাচাতো বো’ন।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বি’ষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও নি’ হতের প’রিবার সূত্রে জানা যায়, উপজে’লার আড়ুয়া বর্ণি গ্রামের শামীমের স্ত্রী বৃষ্টি বেগম ও যশোর সদর উপজে’লার দেলোয়ার খানের স্ত্রী প্রীতি বেগম উপজে’লার কানন চক গ্রামে তাদের বাবার বাড়ি বেড়াতে আসেন।

মঙ্গলবার গভীর রাতে তারা দুজন প্রীতি বেগমের বা’বার ঘরের মধ্যে বি’ ষপান করেন। পরিবারের লো’কজন টের পেয়ে রাতেই তাদের গোপালগঞ্জ স’দর হা’সপাতা’লে ভর্তি করেন। বুধবার সকালে চি’কিৎসাধীন অবস্থায় তারা মা’ রা যান।

প’রিবারের স’দস্যরা জানান, দুজনে আপন চাচাতো বো’ন হলেও তারা বা’ন্ধবীর মতো চলাফেরা করতেন। তাদের দুজনেরই একটি করে স’ন্তান রয়েছে। তবে কী কারণে বি ’ষপা’ন করে আত্মহ’ ‘ত্যা করেছেন, তা জানা যায়নি। আত্মহ’ ‘ত্যার র’হ’স্য উৎঘাটনের পুলিশ ত’দ’ন্ত করছে বলে জানান ওসি মীর শরিফুল হক।