ফাঁ’কা ঘ’রে কি’শোরকে নিয়ে যৌ’নতায় মা’তলেন গৃ’হবধূ

এক কি’শোরকে আ’টকে রেখে দিনের পর দিন যৌ’ন নিগ্রহের অ’ভিযোগ। ঘটনায় অ’ভিযুক্ত এই মহিলা। ইতিমধ্যে অ’ভিযুক্ত মহিলাকে গ্রে’ফতার করেছে পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর আয়নাভারমে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। ইতিমধ্যে অ’ভিযুক্ত মহিলার বি’রুদ্ধে পকসো আইনে মা’মলা রুজু করেছে পুলিশ। কি কারণে এই ঘটনা তা জানতে মহিলাকে জি’জ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

গত ২৭ নভেম্বর থেকে ওই কি’শোর র’হস্যজনকভাবে নি’খোঁজ হয়ে পড়ে। তামিলনাড়ুর আয়নাভারমের বাসিন্দা ওই কি’শোর। পরিবারের লোকজন হাজারো খোঁজাখুজির পরেও কোনও খোঁজ পায় না ওই কি’শোরের। এরপরেই হঠাত করে একদিন পরিবার জানতে পারে ওই

এলাকারই এক গৃ’হবধূও নি’খোঁজ। দুই ঘটনার সঙ্গে কোনও মিল রয়েছে কিনা তা খোঁজার চেষ্টা করেন পরিবারের সদস্যরা। বেশ কিছু ক্ষেত্রে মিল পাওয়ার পরেই পুলিশকে জানানো হয়। ঘটনার ত’দন্তে নামেন পুলিশ আধিকারিকরা। বিভিন্ন সূত্র খুঁজতে খুঁজতে একটি বাড়ি থেকে ওই কি’শোরকে উ’দ্ধার করে পুলিশ।

সেখানেই গ্রে’ফতার করা হয় ওই মহিলাকে। এরপরেই রীতিমত চখু চড়ক অবস্থা হয় পুলিশ আধিকারিকরা। জানা যায়, ভু’ল বুঝিয়ে ওই কি’শোরকে ওই বাড়িতে নিয়ে যায় ওই মহিলাই। এরপর সেখানে আ’টকে রেখে দিনের পর দিন ওই কি’শোরের উপর চলে যৌ’ন নির্জাতন। জানা গিয়েছে, অ’ভিযুক্ত ওই মহিলা আগে দু’বার বিয়েও করেছে। সেই সব বিয়ে বেশিদিন টেকেনি। তার দুই স’ন্তানও রয়েছে।