প্রীতমের সরলতা আমাকে বেশ আকর্ষণ করে: শেহতাজ

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে মডেল ও অভিনেত্রী শেহতাজ মুনিরা হাশেম ও গায়ক, অভিনেতা ও সংগীত পরিচালক প্রীতম হাসান। পাঁচ বছর আগে ‘জাদুকর’ গানের শুটিংয়ের সময় দুজনের ভালো লাগা শুরু হয়, পরে তা প্রণয়ে রূপ নেয়। সে গানের মিউজিক ভিডিওর মডেল ছিলেন শেহতাজ মুনিরা। পাঁচ বছর পর অবশেষে সেই সম্পর্ক পরিণয়ে পূর্ণতা পেয়েছে। এই সম্পর্ক ও বিয়ে নিয়ে ব্যাপক কৌতূহল ভক্তদের। প্রীতম হাসান বিয়ের পর সবার সামনে শেহতাজকে নিয়ে খোলামেলা কথা বলেন।

শেহতাজ সম্পর্কে বলতে গিয়ে প্রীতম বলেন, শেহতাজ যখন আমার সঙ্গে প্রেম করে তখন আমি একেবারে নতুন। শুধু শুরু করেছি। ওই জাদুকর গানটা, অতটা ভিউও হয়নি। এখন পর্যন্ত ভিউ হয়নি তেমন। আমি তার সঙ্গে সৎ ছিলাম বলেই সে আমার সঙ্গে সম্পর্ক রেখেছে। একটা ভালো পার্টনারের সঙ্গে সততা সবচেয়ে বেশি জরুরি।প্রীতম-শেহতাজের সম্পর্কের এই জায়গাটায় বেশ মিল।

ঠিক একই কথা বললেন শেহতাজও। প্রীতমের কোন বিষয়টি সবচেয়ে আকর্ষণ করে এমন প্রশ্নের জবাবে শেহতাজ বলেন, প্রীতম ভীষণ মেধাবী, ভদ্র। তার সততা, সরলতা আমাকে বেশ আকর্ষণ করে।এক প্রশ্নের জবাবে শেহতাজ বলেন, আমরা দীর্ঘ সময় দুজন দুজনকে জানার পর পরিবারের সম্মতিতে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। বিয়ের আয়োজন অনেক আগেই করার কথা ছিল।

কিন্তু জুলাইয়ে আমার আব্বু মারা যাওয়ায় আগস্টে বিয়ের তারিখ পিছিয়ে দিতে হয়। এরপর আমার আম্মুও অসুস্থ হয়ে লাইফ সাপোর্টে ছিলেন। সব মিলিয়ে এ বছর আমাদের বিয়ে করার ইচ্ছাই ছিল না। কিন্তু আম্মুর চাওয়া থেকেই বিয়ের কাজটি সেরে ফেলেছি। গত শুক্রবার মৌলভীবাজারের শ্রীমঙ্গলের একটি পাঁচতারা হোটেলে শেহতাজ মুনিরা হাশেম ও প্রীতম হাসানের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।