প্রতিপক্ষের হামলায় আহত প্রবাসী, কর্মস্থলে ফেরা অনিশ্চিত

পূর্বশত্রুার জের ধরে মাদারীপুরের রাজৈর উপজেলার দুর্গাবর্দি গ্রামের এক সৌদি প্রবাসী তরুণকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় আশিকুজ্জান খালাশী (৩৩) নামে ওই তরুণ রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত ১০টার দিকে ওই তরুণ হামলার শিকার হন বলে জানা গেছে। এ ঘটনায় তার বাবা নুরুল ইসলাম খালাশী রাজৈর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

পুলিশ সূত্রের দেয়া তথ্য ও সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ৪ মাস আগে কর্মস্থল সৌদি আরব থেকে দেশে ফেরেন ওই প্রবাসী। কয়েকদিন আগে মাছ কেনাকে কেন্দ্র করে একই এলাকার ফরহাদ তফাদার, সেলিম তফাদার ও রিয়াজ তফাদারের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল তার। সেই ঘটনার জেরেই তাকে মারধর করা হয় বলে দাবি অভিযোগকারীর।

আহতের বাবা নুরুল ইসলাম খালাশী বলেন, ‘আমার ছেলে এখন কীভাবে বিদেশে যাবে? আর আমার সংসার কীভাবে চলবে?’তিনি আরও বলেন, আগামী ১৬ নভেম্বর তার ফ্লাইট। ২০ নভেম্বরের মধ্যে না যেতে পারলে তার ভিসা বাতিল হয়ে যাবে।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত ফরহাদ তফাদারের বাড়িতে গেলে কাউকে পাওয়া যায়নি।রাজৈর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ শেখ মো. শাদিক বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে পুলিশ আইনি ব্যবস্থা নেবে।’