পুলিশের ডিআইজি চরিত্রে এলিমা শাম্মী

বর্তমান সময়ের পরিচিত মুখ এলিনা শাম্মী। নিয়মিত নাটক ও সিনেমায় অভিনয় করছেন। গল্পের প্রয়োজনে বিভিন্ন রকমের চরিত্রে অভিনয় করেছেন। এবার তিনি অভিনয় করছেন পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার চরিত্রে।

নাট্য নির্মাতা মিফতাহ আনান পরিচালিত ‘নির্দোষ’ নামের একটি ডেইলি সোপ-এ ডিআইজি’র চরিত্রে অভিনয় করছেন বলে জানান এলিনা শাম্মী। এখানে এলিনা শাম্মীর চরিত্রের নাম নীনা খান। এলিনা শাম্মী জানান এতে তার সঙ্গে আরও অভিনয় করছেন তারিন, গোলাম ফরিদা ছন্দা, স্বাগতা, সমাপ্তি মাসুকসহ আরও অনেকেই।

‘নির্দোষ’ ডেইলি সোপ এর কাহিনী ও নিজের অভিনীত চরিত্রটি সম্পর্কে বলেন, এটি সামাজিক ও পারিবারিক জীবন নির্ভর গল্পে নির্মাণ করা হচ্ছে। গ্লোবাল টেলিভিশনে ইতিমধ্যে এটির ১০০ পর্ব প্রচার হয়েছে। আমি ‘কসাই’ চলচ্চিত্রে ডিবি পুলিশ চরিত্রে অভিনয় করলেও পুলিশের ইউনিফর্ম পড়ে এই প্রথম অভিনয় করলাম। এটা আমার কাছে খুবই উপভোগ্য মনে হচ্ছে। বেশ যত্ন নিয়ে এটি নির্মাণ হচ্ছে। তাছাড়া এটি দারুন দর্শকপ্রিয়তাও অর্জন করতে সক্ষম হয়েছে। সব মিলিয়ে ভালো একটি কাজে দুর্দান্ত

টিম পেয়েছি। চরিত্রটি আমি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। তাই আমিও নিজের চরিত্রটি সাধ্যমতো চরিত্রানুগ করতে সক্ষম হচ্ছি। আশা করছি আমার চরিত্রটি সবার কাছেই ভালো লাগবে।এলিনা শাম্মী জানান, রাজধানীর উত্তরায় ডেইলি সোপ ‘নির্দোষ’ এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এটি ছাড়াও আরও কিছু নাটক ও চলচ্চিত্রে অভিনয় নিয়েও ব্যস্ততা রয়েছে।