পুরুষের যে ৬টি বিষয় নারীরা বেশি দেখে

অনেকেরই ধারণা, নিজেকে আ’কর্ষণীয় করার বিষয়টি শুধু নারীর বেলার খাটে। কিন্তু এটি স’ম্পূর্ণ ভুল ধারণা। এখনকার পুরুষরা অনেক বেশি সৌন্দর্য স’চেতন।আর নিজে’র ব্য’ক্তিত্ব কে না ফু’টিয়ে তুলতে চায়। নিজেকে আ’লাদাভাবে উপ’স্থাপন ক’রতে ও না’রীদৃষ্টি আ’ক’র্ষণ ক’রতে অনেক পুরুষ নিজে’র প্রতি একটু বেশি খেয়াল রাখেন।

৪০ বছর এর পরেও তারুণ্য ̈ফি’রে আসবে খুব সহজে এবং খুব তা’ড়াতাড়ি ।প্র’ত্যেক মানুষ চায় নিজেকে অপরের কাছে আ’কর্ষণীয় করে তুলতে। কিন্তু আমাদের তবে পুরুষের কিছু অদ্ভুত বিষয় রয়েছে, যা নারীদের কাছে অনেক আ’কর্ষণীয়। কিন্তু অনেক পুরুষ এটি বোঝেন না আর জানতেও চান না। নারীদের কাছে পুরুষদের কিছু আ’কর্ষণীয় বিষয় রয়েছে। যুগান্তর পাঠকদের জন্য এমন কিছু বিষয় তুলে ধ’রা হলো।

আসুন জে’নে নেই পুরুষের যেসব বিষয় নারীর কাছে আ’কর্ষণীয়:চশমা: ছেলেরা চশমা পরলে অনেক বেশি ইনোসেনট ও আ’বেদনময়ী মনে হয়। তাই চশমা পরা ছেলেদের প্রতি নারীদের আ’কর্ষণ একটু বেশি।পোশাক: সাদা শার্ট ও মাপ মতো তৈরি করা প্যান্ট ছেলেদের সৌ’ন্দর্য

নারীদের কাছে অনেক বেশি আ’কর্ষণীয় করে তোলো।পোশাকের হাতা গু’টিয়ে রাখা: ফুল হাতার যে কোনো পোশাকের হাতা কনুইয়ের দিকে খানিকটা গু’টিয়ে রাখলে তা নারীদের দৃষ্টি আ’কর্ষণ করে। তাছাড়া এতে নারীরা ছেলের মাঝে একটা আ’বেদনময় সৌন্দর্য খুঁজে পায় যা তাকে অন্য সবার কাছ থেকেই আলা’দা করে তোলে।

চোখের বড় পাপড়ি: চোখের পাপড়ি বড় ছেলেদের প্রতি মেয়েদের আ’কর্ষণ বারাবরই বেশি।এই পাপড়ির কারণেই অনেক মেয়েছেলেরা প্রেমে প’ড়ে যায়।হাত-পা: পুরুষের হাত ও পায়ের সৌন্দর্য নারীদের কাছে আ’কর্ষণীয় করে তোলে। তাই হাত-পায়ের যত্নের দিকে নজর দিতে হবে। প’রিষ্কার-পরিচ্ছন্ন ও নখ কাটা দিকে কেয়াল রাখতে হবে। ঘুম ঘুম কণ্ঠ: ঘুমের মধ্যে কথা বললে ছেলেদের কণ্ঠস্বর অনেক গ’ম্ভীর ও গ’ভীর মনে হয় যা নারীদের কাছে বেশ আ’কর্ষণীয়।