পা’র্লারের আ’ড়ালে না’য়িকাদের দিয়ে চলছে দে’হ ব্য’বসা !

দ্বিতীয় সারির নায়িকা তানিন সুবহার বেশকিছু অ’ন্তরঙ্গ ছবি ফাঁ’স হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিবাহিত ও নিজের ১২ বছর বয়সী মে’য়ে রয়েছে- বিষয়টি গো’পন রেখে এফডিসিতে চলতেন তানিন সুবাহ। নিজের ক্যারিয়ার বাঁ’চাতে নিজের মে’য়েকে আপু ডা’কার জন্যও চর্চা করিয়েছেন বলে বিভিন্ন মাধ্যম থেকে জানা যায়।সেই অনুযায়ী, আপন মে’য়ে মাকে মানুষের সামনে আপু বলে ডাকে। বিষয়টি নিয়ে গত কয়েকদিন থেকেই এফডিসি এলাকায় জো’র আলোচনা।তানিন সুবহা স’ম্পর্কে পাওয়া যাচ্ছে চ’মকপ্রদ তথ্য। বিভিন্ন অনুষ্ঠানে নিজের মে’য়েকে নিয়ে আসেন তানিন সুবহা।এমনকি মে’য়ের জন্ম’দিনেও সবাইকে নিয়ে কেক কা’টেন। তবে মে’য়ে পরিচয় নয়, বোন পরিচয় দিয়েই, এসব করছেন

তিনি। তার মে’য়ের নাম তৃষিতা। বয়স ১২ বছর। এটি তানিনের প্রথম স্বামীর স’ন্তান।সম্প্রতি কয়েকজন যুবকের সঙ্গে তানিন সুবহার ছবি প্রকাশ পায়। এদেরই একজন রাব্বি। জানা গেছে, তানিন সুবহার প্রে’মিক ছিলেন রাব্বি। রাব্বি একটাই কথা বললেন, ‘এসব এখন অ’তীত।’ তানিন সুবহার হাতে কোনো ছবি না থকলেও দামি গাড়ি হাকিয়ে বেড়ান এবং নিজের মা, বাবা, ভাই, বোনসহ পুরো সংসারটি তিনিই পরিচালনা করেন।একটি পার্লার রয়েছে খিলগাঁও এলাকায়। সেই পার্লার ব্যবসার আ’ড়ালেও শোনা যায় নানা গুঞ্জন। অনেকেই শিল্পী সমিতির কাছে বিষয়টি নিয়ে অনেকে অ’ভিযোগও করেন। জানা গেছে, স্বামী পনিরকে ২০০৮ সালে ডি’ভোর্স দেন তানিন।

সে ঘরে তৃষিতা নামের ওই কন্যা স’ন্তান জ’ন্ম নেয়। এর আগেও এই নায়িকার পার্লার ব্যবসার আ’ড়ালে বিভিন্ন অ’নৈতিক কর্মকা’ণ্ডের খবরও আসে। যদিও সে সময় তিনি সেসব অ’স্বীকার করেছিলেন। তবে ওবায়দুর নামের এক ব্যবসায়ী তানিনকে গাড়ি উপহার দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।এছাড়া ২০১৫ সালে নিজ বিউটি পার্লারের কর্মী টুনিকে অ’পহর’ণ এবং অ’নৈতিক স’ম্পর্কে জ’ড়ানোর অ’ভিযোগে গ্রে’প্তার হয়েছিলেন তানিন সুবহা। অ’পহ’রণ ছাড়াও তার বি’রুদ্ধে নানা অ’নৈতিক কর্মকা’ণ্ডের অ’ভিযোগ রয়েছে। মা’মলা’টি এখনও বি’চারাধীন।

গত ২৮শে অক্টোবর টুনি নামের এক বিউটিশিয়ানের পরিবারের অ’ভিযোগের ভিত্তিতে তানিনকে গ্রে’প্তার করে রাজধানীর সবুজবাগ থা’না পু’লিশ। তার বি’রুদ্ধে অনেক অ’ভিযোগের প্রেক্ষিতে শিল্পী সমিতি থেকে তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে জানান চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।জায়েদ খান বলেন, আম’রা বিষয়টি প্রাথমিকভাবে জেনেছি। একজন অ’ভিনয় শিল্পীর জন্য অন্য কোনও শিল্পীর স’ম্মান ন’ষ্ট হোক তা আম’রা চাই না। তাই আম’রা বি’ষয়টি নিয়ে দ্রু’ত স’মাধান আনার চে’ষ্টা করব।

এ প্রসঙ্গে তানিন সুবহার সাথে কথা বলতে চাইলে তার দুটো ফোন নম্বরই ব’ন্ধ পাওয়া যায়। তবে একটি গ’ণমাধ্যমকে তানিন সুবহা বলেন, ‘এ ছবিগুলো তিন-চার বছর আগের। কিন্তু একটি গ্রুপ কিছুদিন ধ’রেই আমাকে ছবিগুলো দিয়ে ব্ল্যা’কমেইল করে আসছে। কিন্তু আমি আর তাদের এসব বিষয় স’হ্য করতে পারিনি। আর এ কারণেই তারা ছবিগুলো প্র’কাশ করেছে।কারো ব্যক্তিগত ছবি এভাবে প্র’কাশ একটি

অ’পরাধ। আমি আ’ইনের আশ্রয় নেব।’ ‘অ’বাস্তব ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অ’ভিষেক ঘ’টে তানিন সুবহার। ছোটপর্দায় অ’ভিষেক হয় আজাদ কালামের পরিচালনায় ‘যমজ’ নাট’কে অ’ভিনয়ের মধ্য দিয়ে। তার পর থেকেই দ্বিতীয় সারির নায়িকা হিসেবে কাজ করছেন। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য।