পাঠান দেখাতে প্রতিবন্ধী বন্ধুকে কাঁধে নিয়ে হলে

মুক্তির পর থেকেই আলোচনার শীর্ষে শাহরুখের ‘পাঠান’। বিশ্বজুড়ে রীতিমতো ঝড় তুলেছে ছবিটি। ইতোমধ্যেই বক্সঅফিসে ৪০০ কোটির ঘর ছাড়িয়ে গেছে ছবিটি। তবে এ আলোচনার পালে নতুন হাওয়া লেগেছে। সম্প্রতি ‘পাঠান’ দেখাতে এক প্রতিবন্ধী বন্ধুকে কাঁধে নিয়ে মালদার সামসি পবন সিনেমা হলে হাজির আরেক বন্ধু হালিম হক। মুহূর্তেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গয়ে গেছে।

ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন হালিম নিজেই। ৩৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, তিনি কাঁধে করে তার এক প্রতিবন্ধী বন্ধুকে বয়ে নিয়ে এসেছেন শুধুমাত্র ‘পাঠান’ ছবিটি দেখার জন্য। শুধু তাই নয়, সিনেমাটি দেখতে বিহার থেকে পশ্চিমবঙ্গে এসেছেন শাহরুখের ওই ভক্তরা।

আর সেই ভিডিওটি একজন শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘শাহরুখ খানের এক এক ভক্ত, যিনি নিজের পায়ে হাঁটতে না পারলেও সুদূর বিহারের ভাগলপুর থেকে বন্ধুর কাঁধে চেপে পশ্চিমবঙ্গের মালদায় এসেছেন প্রিয় তারকার ‘পাঠান’ দেখার জন্য।ইতিমধ্যে ভিডিওটির লাখ খানেক ভিউ হয়েছে। আর আবেগপ্রবণ মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সেই সঙ্গে ‘পাঠান’ দেখতে হলমুখী হচ্ছেন সিনেমাপ্রেমীরা।

প্রসঙ্গত, গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘পাঠান’। কিং খানকে পর্দায় দেখার জন্য দর্শকেরা অপেক্ষায় ছিলেন চার বছর ধরে। অবশেষে সেই অপেক্ষার অবসান হয়েছে। আর বিশ্বজুড়ে দর্শকেরা ‘পাঠান’ দেখতে হলমুখী হচ্ছেন।