নিজের মৃত্যুর গুজব নিয়ে মুখ খুললেন ওবায়দুল কাদের

এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা গুজবের বিরুদ্ধে সরব হলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। নিজের মৃত্যুর গুজব ছড়ানো নিয়েও এ সময় কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।এ সময় বিএনপির উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, কী রকম নিষ্ঠুর, আওয়ামী লীগের জেনারেল সেক্রেটারিকে মেরে জানাজা পড়িয়েছে। আওয়ামী লীগের

সাধারণ সম্পাদককে মেরে ফেলছে। আমি নাকি মরে গেছি এমন নিউজ হয়ছে! কি পরিমাণ গুজব অপপ্রচার। এটা কারা করে তা আপনারা জানেন। তারাই করে যারা সাম্প্রদায়িক রাজনীতির পৃষ্ঠপোষক।আজ বৃহস্পতিবার ২৬ জানুয়ারি বিকালে আওয়ামী লীগের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় ওবায়দুল কাদের দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এর বিরুদ্ধে জবাব দিতে হবে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।তিনি আরও বলেন, এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়েও গুজব অপপ্রচার করা হয়। এসব বিষয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে জবাব দিতে হবে। আওয়ামী লীগ নিয়ে অপপ্রচার হচ্ছে।

অপপ্রচার রোধে সেল গঠন করুন, লোক নিয়োগ করুন।নেতাকর্মীদের পড়াশোনা করার তাগিদ দিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা পড়াশোনা করবেন, খরব দেখবেন, পত্রিকা পড়বেন। কারণ কি পরিমাণ যে গুজব অপপ্রচার হচ্ছে। এর বিরুদ্ধে সর্তক থাকতে হবে।