নারীর চিৎকার শুনে বাস থামানোর সংকেত দেয় পুলিশ! অতঃপর

গাজীপুরের বা’ঘের বাজার এলাকায় চ’লন্ত বাসে এক নারী হ’কারকে ধ.র্ষ”ণে”র অ’ভিযো’গে তা’কওয়া প’রিবহনের চালক সা’দ্দাম হোসেনকে গ্রে’প্তা’র করেছে পু’লিশ। তাকওয়া প’রিবহনের ওই বাসটি জ’ব্দ করে জয়দেবপুর থা’নায় নেওয়া হয়েছে।পু’লিশ ও ভূক্তভো’গী জা’নায়, বিভিন্ন পরিবহনের চকলেট বি’ক্রি করে জী’বিকা নি’র্বাহ করতেন ওই নারী হ’কার।

শনিবার দিনভর কা’লিয়াকৈরের চ’ন্দ্রা এলাকায় বিভিন্ন পরিবহনে চক’লেট বিক্রি করে আ’সলেছিলেন তিনি। পরে রাত ৯ টার দিকে চক’লেট বিক্রির সময় তা’কওয়া পরিবহনের চা’লক সাদ্দাম হোসেন ও শরীফ হোসেন বাসে করে তাকে গাজীপুর সিটি কর’পোরেশ’নের চান্দনা চৌ’রাস্তা নিয়ে যায়। সেখান থেকে খা’লি বাস নিয়ে ফেরার পথে ওই নারীকে কু প্র’স্তাব দে’য় তারা। এসময় ওই নারীকে গাড়ি থেকে না নামিয়ে জেলার বি’ভিন্ন রোটে নিয়ে ঘুরতে থাকে তারা।

এক পর্যায়ে গাড়িটি ভা’ওয়াল মির্জাপুর এলাকায় পৌঁছালে বা’সের মধ্যে ধ.র্ষ”ণ ক’রা হয় ওই না’রীকে। পরে বাসটি নিয়ে ঢাকা-ময়’মনসিংহ মহাসড়’কের মে’ম্বারবাড়ি এলাকায় গেলে নারীর চি’ৎকার শুনে ট’হলরত পু’লিশ সে’টিকে থা’মানোর সং’কেত দেন। এসময় বা’সের সহকারি শরীফ হোসেন দৌড়ে পা’লিয়ে যায়।

পরে ঘ’টনা’স্থল থেকে চা’লক সা’দ্দাম হোসেনকে আ’টক করে এবং তা’কওয়া পরিবহনের ওই বাস’টি জ’ব্দ করে পু’লিশ। রোববার সকালে ওই নারী বা’দী হয়ে দুজনকে আ’সামি করে জ’য়দেবপুর থা’নায় মা’ম’লা দা’য়ের করে’ন। মা’ম’লায় পু’লিশ সা’দ্দাম হোসেনকে গ্রে’প্তা’র দেখিয়ে জেল হা’জতে পাঠায়।

জয়দেবপুর থা’নার ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা জাবেদুল ইসলাম জানান, তাকওয়া প’রিবহনের ওই বাসে’র গতি’বিধি স’ন্দেহ হলে টহল পুলিশ আ’টক করে। পরে নারী হকা’রকে ধ.র্ষ”ণে”র বিষ’য়টি নিশ্চিত হয়ে চালক সাদ্দাম হোসেনকে গ্রে’প্তা’র ও বাসটি জ’ব্দ করা হয়। মা’ম’লার অ’পর আ’সা’মিকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।