নাম বদলে ফাতিমা, পোশাকেও পরিবর্তন রাখি সাওয়ান্তের

বেশ কিছুদিন আগে আদিল খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে আনেন ভারতীয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত। স্বামীর জন্য বিয়ের পরের রাতেই নিজের নাম বদলে ফাতিমা করে নেন তিনি। এমন পরিবর্তনের মধ্যেই এবার মুম্বাইয়ের রাস্তায় খিমা (বোরকা) পরে থাকতে দেখা গেছে তাকে। সঙ্গে দেখা যায় তার স্বামী আদিল খানকেও।

রাখি সাওয়ান্তের মা ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। ক্যানসারও ধরা পড়েছে তার। মাকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন রাখি ও আদিল। সেখানেই খিমা পরে হাসপাতালে ঢুকতে দেখা যায় এ ভারতীয় অভিনেত্রীকে। বিয়ে এবং মায়ের অসুস্থতা নিয়ে অন্য রকম পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন রাখি।

এর আগে এক বছর প্রেমের পর গত বুধবার মালাবদল করেন রাখি ও আদিল। যদিও তার বিয়ে আগেই হয়েছে কিনা—এ নিয়ে গুঞ্জন উঠেছে। দেখা যায়, বিয়ের সার্টিফিকেটে সই রয়েছে গত বছরের। তবে একে অপরকে ভালোবাসার কথা বারবার প্রকাশ্যেই স্বীকার করেছেন রাখি ও আদিল।এরই মধ্যে রাখি সাওয়ান্তকে গতকাল বৃহস্পতিবার গ্রেপ্তার করেছে পুলিশ। বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া এক টুইটবার্তায় এ খবর জানিয়েছেন।

শার্লিন চোপড়ার করা এফআইআরের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয় রাখিকে। এর আগে গতকাল বুধবার রাখির আগাম জামিনের আবেদন খারিজ করে দেন মুম্বাইয়ের আদালত।গত বছর শার্লিন চোপড়ার বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ আনেন রাখি। ওই সময় শার্লিনকে নিয়ে বেশ কিছু ‘অশালীন মন্তব্য’ করেন সাবেক বিগ বস প্রতিযোগী।ঘটনার পর রাখির নামে এফআইআর করেন শার্লিন। অভিযোগে অশালীন মন্তব্যের কথা উল্লেখ করে তিনি জানান, ব্যক্তিগত ভিডিও ও ছবি ভাইরাল করেছেন রাখি।