নাটকের ফেসবুক গ্রুপে পরিচয়, তিশা ভক্তকে নিশো ভক্তের বিয়ে!

ফেসবুকের কল্যাণে পরিচয় ও প্রেমের সুবাদে প্রায়ই ভিনদেশীরা বাংলাদেশের যুবক যুবতীদের বিয়ে করছেন! এবার অনেকটাই তাই ঘটেছে, তফাৎ শুধু পাত্র-পাত্রী দুজনেই এদেশের!তবে মজার ব্যাপার, পাত্র-পাত্রীর পরিচয় ‘বাংলা নাটক’ সম্পর্কিত একটি ফেসবুক গ্রুপ থেকে। আর বিয়েটিও ছিলো নাটকীয়তায় ভরপুর!নাটকের গ্রুপের মাধ্যমে জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর ফ্যান চট্টগ্রামের সাজ্জাদ হোসেনের সঙ্গে প্রথমে পরিচয় হয় তানজিন তিশার ফ্যান রাজশাহীর নায়লা শারমিন দৃষ্টি। এরপর এগিয়ে যায় তাদের সম্পর্ক। শেষ পর্যন্ত বৃষ্টিকে বিয়ে করতে দুবাই থেকে দেশে আসেন সাজ্জাদ। সম্পন্ন হয় তাদের বিয়ে!

চ্যানেল আই অনলাইনকে সাজ্জাদ আহমেদ জানান, ‘বাংলা নাটক’ গ্রুপে নাটক নিয়ে আলোচনা ও সমালোচনার মাধ্যমে নায়লার পরিচয়। গত ১৫ জানুয়ারি (রবিবার) বিকেলে তারা নিজেদের পছন্দমত দিয়ে বিয়ে করেন। স্নাতকে অধ্যয়নরত পাত্রী নায়লার থাকেন রাজশাহীতে।সাজ্জাদ আহমেদ বলেন, আমাদের দুই পরিবার বিয়ে মেনে নিয়েছে। আগামী ২৬ জানুয়ারি দুই পরিবার মিলে বউ ভাতের আয়োজন করেছে।সাজ্জাদ-নায়লা দুজনে বাংলা নাটক গ্রুপের সক্রিয় সদস্য ছিলেন। তারা নিশো ও তিশার ‘কট্টর ভক্ত’। নিশো-তিশাকে নিয়ে দেওয়া ফেসবুকের বিভিন্ন পোস্টে পাল্টাপাল্টি মন্তব্যে করতেন। পছন্দের তারকাকে নানা যুক্তিতর্ক দিয়ে এগিয়ে রাখতে চাইতেন। তখন তাদের ব্যক্তিগতভাবে পরিচয় ছিল না।

২০২১ সালের জন্মদিনে ঝুম নামে আরেক বন্ধুর মাধ্যমে নায়লার সঙ্গে ব্যক্তিগতভাবে পরিচয় হয় সাজ্জাদের। তিনি বলেন, তখন নায়লাকে জানাই, তাকে আগে থেকেই চিনি। সে বিশ্বাস করেনি। পরে তার সম্পর্কে অন্যদের সঙ্গে আগের চ্যাটিং স্ক্রিনশট দেখাই। চ্যাটিং গ্রুপের কয়েকজন বন্ধু আমাদের ভীষণ সাপোর্ট করতো। শুরু থেকে আমাদের সম্পর্কটা খুব দারুণ। কার চেহারা কেমন এটা প্রাধান্য দেইনি, ভালোবাসাকে প্রাধান্য দিয়েছি।

সাজ্জাদ আহমেদ বলেন, জুন মাসের শেষে চ্যাটিং-এ কথা বলার ১৮ দিনের মাথায় নায়লাকে সরাসরি বিয়ের প্রস্তাব দেই। তাকে বলি প্রেম করতে চাই না। করলে বিয়েই করবো। অন্যদের মধ্যে আমাদের প্রেমে ওত রসকষ ছিল না। কথা কম বললেও প্রচুর চ্যাট করতাম।সাজ্জাদ বলেন, নায়লাকে বিয়ে করতে ১০ জানুয়ারি দেশে ফিরি। সেদিন তার সঙ্গে প্রথম দেখা হয়, সেদিনই বিয়ে করে ফেলেছি। এটাই সবসময় বলতাম, প্রথম দিনেই বিয়ে করবো এবং তাই করেছি।বাংলা নাটক গ্রুপের ফাউন্ডার এবং এডমিন মাশরিক আলম ও জনি মিয়াঁ জানান, বাংলা নাটক গ্রুপের মাধ্যমে সাজ্জাদ-নায়লার প্রেম ও বিয়ে হয়েছে। তাদেরকে আমাদের পক্ষ থেকে শুভেচ্ছা জানাই।