দ্বিতীয় স্ত্রীর সাথে ভ্যালেন্টাইনস ডে পালনে বাধা পেয়ে চতুর্থ স্ত্রীকে খুন

সাবেক স্ত্রীর সঙ্গে ভালোবাসা দিবস কাটাতে বাধা দেয়ায় বর্তমান স্ত্রীকে হত্যা করেছেন এক যুবক। অভিযুক্ত যুবকের নাম টনি মণ্ডল। এ ঘটনায় নিহত রুবিয়া বিশ্বাসের (২৬) পরিবার পুলিশে অভিযোগ দায়ের করেছে। তবে হত্যাকাণ্ডের পর পালিয়ে গেছেন অভিযুক্ত স্বামী। ভারতের পশ্চিমবঙ্গের নদিয়ার করিমপুরে। এই ঘটনাটি ঘটেছে।

ভারতীয় একাধিক গনমাধ্যম সূত্রে জানা যায়, রুবিয়া টনির চতুর্থ স্ত্রী ছিলেন। তাছাড়া একাধিক পরকীয়া সম্পর্কে লিপ্ত ছিলেন টনি। সম্প্রতি তার দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ফের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। তার সঙ্গেই ভালোবাসা দিবস উদযাপনের সিদ্ধান্ত দেন তিনি। টনিকে বাধা দেন বর্তমান স্ত্রী রুবিয়া। এতে ক্ষিপ্ত হয়ে রুবিয়াকে শ্বাসরোধ করে হত্যা করেন টনি।

নিহতের বাবা রাকিব বিশ্বাস জানান, বিয়ের পর থেকেই মেয়ের ওপর অত্যাচার করত টনি। সম্প্রতি দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ভালোবাসা দিবস কাটাতে চায় টনি। আমার মেয়ে তাতে বাধা দিয়েছিল। এ কথা ও মোবাইল ফোনে আমাদের জানায়। তারপর খবর পাই মেয়ে খুন হয়েছে। এসে দেখি মেঝেয় পড়ে রয়েছে মেয়ের দেহ।

তিনি বলেন, জামাইয়ের পরকীয়ায় বাধা দেয়াতেই আমার মেয়েকে খুন করেছে। আমি পুলিশে অভিযোগ জানিয়েছি। এদিকে খবর পেয়ে করিমপুর থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। অভিযুক্ত টনি পলাতক রয়েছে। তার খোঁজ করছে পুলিশ।