দুই বউয়ের দ্ব.ন্দ্ব, মানসিক ও শারীরিকভাবে ভালো নেই শাকিব

সিনেমার শুটিংয়ে গিয়ে পায়ে আঘাত পেয়ে আহত হয়ে বর্তমানে বিশ্রামে আছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। আহত হওয়ার পর থেকে বর্তমানে শারীরিকভাবে ভালো নেই এই নায়ক। এর মধ্যে নতুন করে আরও কিছু জটিলতায় মানসিক চাপও দেখা দিয়েছে তার মাঝে।কারণ, সাবেক দুই স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী ফের প্রকাশ্যে কথার যুদ্ধে নেমেছেন। দুজনের এমন কর্মকাণ্ড নিয়ে খুবই বিরক্ত শাকিব খান।

শাকিবের একাধিক ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, শাকিব এসব নিয়ে মাথা ঘামাতে চাচ্ছেন না। তবে তাঁকে জড়িয়ে এই দুজনের এসব কর্মকাণ্ডের কারণে মানসিকভাবে আঘাত পাচ্ছেন তিনি। যার প্রভাব কাজেও পড়ছে।

সম্প্রতি এক টেলিভিশন শোতে অপু বিশ্বাসের খোঁচায় নাম উল্লেখ না করে বুবলী দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে অপুকে নিয়ে কড়া ভাষায় কথা বলেছেন বুবলী। যদিও অপুর নাম প্রকাশ করেননি তিনি। তবুও ভক্তদের বুঝতে কষ্ট হয়নি, তিনি কার কথা বুঝিয়েছেন।

উল্লেখ্য, শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর।