থার্টিফার্স্ট উদযাপন শেষে ফেরার পথে আগারগাঁওয়ে সরকারি কর্মচারী খুন

রাজধানীতে থার্টিফার্স্ট নাইট উদযাপন শেষে বাসায় ফেরার পথে ছুরিকাঘাতে ফিরোজ আহমেদ (২৫) নামে এক তরুণ নিহত হয়েছেন। তিনি সমাজসেবা অধিদপ্তরে চাকরি করতেন।শনিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে পশ্চিম আগারগাঁও বিজ্ঞান জাদুঘর এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যান। ভোর ৫টার দিকে ফিরোজকে নেওয়া হয় ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে। ঢামেকের চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর ফিরোজকে মৃত ঘোষণা করেন।নিহত ফিরোজের গ্রামের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায়। তিনি পরিবারের সঙ্গে আগারগাঁওয়ে তালতলা এলাকায় থাকতেন। শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল হোসেন ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রাথমিকভাবে পাওয়া তথ্যের বরাতে তিনি বলেন, “বিবাদমান স্থানীয় দুটি পক্ষের মারামারির ঘটনায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।”নিহতের বন্ধু আরিফুল ইসলাম সুমন জানান, ফিরোজ আহমেদ সমাজসেবা অধিদপ্তরের হিসাব বিভাগে চাকরি করতেন।

আরিফুল বলেন, “শেরেবাংলা নগর থানা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান তালহার সঙ্গে সংগঠনটির ওয়ার্ড শাখা সভাপতি মুরাদের বিরোধ আছে। নিহত ফিরোজ মুরাদের বন্ধু ছিলেন।” তার ভাষ্য, “গত রাতে একসঙ্গে থার্টিফার্স্ট উদযাপনের পর মুরাদকে এগিয়ে দিয়ে বাসায় ফিরছিলেন ফিরোজ। পথে থানা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান তালহার ছেলেরা ফিরোজকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখে। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।”