তাহসান-মিথিলার দেখানো পথেই হাঁটছে সাত বছরের মেয়ে আইরা

তাহসান খান এবং রাফিয়াত রশিদ মিথিলা। একজন গানের ভুবনে আর একজন অ’ভিনয়ে। কিন্তু তাহসান নিজের গান দিয়ে সবার মন জয় করে নিলেও এরপরে অ’ভিনয় করেছেন অনেক নাট’ক এবং সিনেমায়। আর মিথিলা শুরু থেকেই মডেলিং দিয়ে শুরু করে এরপরে নাট’কে পেয়েছেন দর্শকপ্রিয়তা।তাহসান এবং মিথিলার দাম্পত্য জীবনে তাদের একমাত্র সন্তান আই’রা তাহরিম খান। বাবা-মায়ের পরে এবার অ’ভিনয়েও

আসলো আই’রা। মাত্র সাত বছর বয়সেই ক্যামেরার সামনে প্রথম অ’ভিনয়ে আসা হলো তার। ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত বিশেষ শর্টফিল্ম ঘরবন্দী সময়ের গল্প ‘খোলা জানালা’তে মা মিথিলার সঙ্গে অ’ভিনয় করেছে আয়রা।

স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন গৌতম কৈরি। যার প্রমো শেয়ার করে মিথিলা জানিয়েছেন, মে’য়ে আয়রার প্রথম অ’ভিনয় কারার সুখবরটি। মিথিলা, মিসৌরী, মায়মুন ও মিথিলার মে’য়ে আয়রা। ২০১৭ সালের ২০শে জুলাই তাহসান ও

মিথিলার বিবাহবিচ্ছেদ হয। গত ডিসেম্বর মাসে হঠাৎ করেই কলকাতার নির্মাতা সৃজিতকে বিয়ে করেন মিথিলা। বর্তমানে মিথিলার কাছে থাকে আয়রা।এদিকে, আয়রার অ’ভিনয়ে প্রমোটা সামনে আসার পরেই তাহসান এবং মিথিলার ভক্তদের একটা প্রশ্ন, এবার কী’’ তাহলে বাবা-মায়ের দেখানো পথেই হাঁটতে চলেছে তাদের মে’য়ে? উত্তরটা সময়ই বলে দিবে।

আরও পড়ুন=সারাদেশে চলতি মাস থেকেই শীতের আগমনি বার্তা পাওয়া যাচ্ছে। তবে এরই মধ্যে তাপমাত্রা কমার বিষয়ে নতুন বার্তা জানিয়েছে আবহাওয়া অফিস।শনিবার সকালে আবহাওয়া অধিদফতর জানায়, আগামী ৩ দিনে রাতের তাপমাত্রা ক্রমশ কমার সম্ভাবনা রয়েছে।

এদিকে সারাদেশে আজ দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। তবে রাতের তাপমাত্রা সামান্য কমার ইঙ্গিত দিয়েছে আবহাওয়া অফিস।এদিকে আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। শেষ রাত থেকে ভোর পর্যন্ত দেশের নদী অববাহিকার কোথাও কোথাও হালকা কুয়াশা পড়তে পারে।