তরুণীদের ফাঁদে ফেলে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেফতার ৩

জয়পুরহাট শহরে ডান্স গ্রুপের অন্তরালে তরুণীদের ফাঁদে ফেলে অশ্লীল কাজ করানোর অভিযোগে প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে।রোববার (৮ নভেম্বর) সকালে শহরের প্রফেসর পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় ৩ তরুণীকেও উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন-জয়পুরহাট পৌর শহরের তাঁতি পাড়া মহল্লার মেহেদি হাসানের স্ত্রী মিনু আক্তার, গুলশান মোড় মহল্লার আব্দুল মজিদের ছেলে সুমন আহম্মেদ এবং তার স্ত্রী মৌসুমি আক্তার।

র‌্যাব ৫ এর কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, দীর্ঘদিন থেকে তরুণীদের নিয়ে একটি ডান্স গ্রুপের অন্তরালে দেহব্যবসার কাজ চালিয়ে আসছিল সুমনসহ প্রতারক চক্রের সদস্যরা। অভিযোগ রয়েছে-ডান্স শেখানোর নামে তাদের ভয়ভীতি দেখিয়ে অশ্লীল ভিডিও ধারণ করে এ কাজে বাধ্য করছিল তারা।

এমন তথ্যর ভিত্তিতে শহরের প্রফেসর পাড়ায় অভিযান চালিয়ে ৩ তরুণীকে উদ্ধার ও ভিডিও ধারণের ৬টি মোবাইল ফোনসহ অভিযুক্তদের আটক করা হয় বলে জানান তিনি। তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন=দুর্দান্ত ফর্মে থাকা সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে প্রথম এলিমিনেটরে পাত্তাই পায় নি কোহলির আরসিবি। টানা ৪ ম্যাচ জিতেছে ডেভিড ওয়ার্নারের দল। এবার তাদের সামনে আসরের আরেক ফেভারিট দিল্লি ক্যাপিটালস। চলতি আসরের লিগ পর্বে দু’বারের দেখাতেই দিল্লিকে হারিয়েছে হায়দ্রাবাদ। ফাইনালে যাবার গুরুত্বপূর্ণ ম্যাচেও তার পুনরাবৃত্তি চাইবে ওয়ার্নার-উইলিয়ামসনরা। গেলো ম্যাচে চোটের কারণে

খেলতে পারেন নি রিদ্ধিমান সাহা। অভিজ্ঞ এই ক্রিকেটারের ফেরার সম্ভাবনা আছে আসরের অঘোষিত সেমিফাইনালে। জেসন হোল্ডার আছেন দুর্দান্ত ফর্মে। অধিনায়ক ওয়ার্নার ব্যাটিংয়ে দলের ভরসা আর রাশিদ খান-নাটরাজানরা বল হাতে দিচ্ছেন আস্থার প্রতিদান। অন্যদিকে কখনো ফাইনালে না খেলা দিল্লি চাইবে নতুন ইতিহাস গড়তে। টপ অর্ডারে তাদের চিন্তার কারণ পৃথ্বী শ’র অফ ফর্ম। তাই আসরে দুই সেঞ্চুরি হাঁকানো শিখর ধাওয়ানেই ভরসা রাখতে চাইবেন অধিনায়ক শ্রেয়াস আইয়্যার।