ঢাবি বিজয় একাত্তর হল ছাত্রলীগের সহ সম্পাদক হলেন আমানুল্লাহ আমান

ঢাবি বিজয় একাত্তর হল ছাত্রলীগের সহ সম্পাদক হলেন আমানুল্লাহ আমান
গত ফেব্রুয়ারিতে বিজয় একাত্তর হল শাখা, ছাত্রলীগের সভাপতি পদে সজীবুর রহমান সজীব এবং আবু ইউনুসকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি গঠিত হওয়ার প্রায় সাত মাস পর সোমবার তা কমিটি পূর্ণাঙ্গ করা হয়।
গত ২৬ সেপ্টেম্বর ২০২২, রোজ সোমবার দুপুর ২.৩০ মিনিটে বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের ১৭১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে হল কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়,উক্ত কমিটিতে আমানুল্লাহ আমান সহ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

আমানুল্লাহ আমান ফরিদপুর জেলার বোয়ালমারীর কৃতি সন্তান। পড়াশোনা করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা ও সংস্কৃতি বিভাগে৷ আআমানুল্লাহ আমান ফরিদপুর জেলার কাদিরদী কলেজে ও গোহাইলবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। বিজয় একাত্তর হল ছাত্রলীগের সাধারণ কর্মীদের প্রিয় আমানুল্লাহ আমান বলেন
“বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে ও দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সারাজীবন কাজ করে যাব৷ আগামী নির্বাচনে যুদ্ধাপরাধী শক্তিকে পরাজিত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় নিশ্চিতে স্ব-অবস্থান থেকে যথাসাধ্য অবদান রাখাই আমার পরবর্তী লক্ষ্য।
উলেখ্য যে, ২০১৭ সালের পর প্রায় ৫ বছর পর কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সব হলের মধ্যে বিজয় একাত্তর হলের কমিটি সর্বপ্রথম পূর্ণাঙ্গ করা হয়েছে