টাঙ্গাইলের গোপালপুরে প’র্নগ্রাফি তৈরির সময় ৮জন গ্রেফতার

পর্নগ্রাফি ভিডিও ও ছবি প্রস্তুতের সময়, টাঙ্গাইলের গোপালপুর পৌর শহরের আভুঙ্গী চরপাড়া মহল্লার কামরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ৮জনকে, ৮টি ল্যাপটপ ও কম্পিউটারসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত আড়াইটায় পরিচালিত অভিযানের সময় অজ্ঞাত আরো ১০/১৫জন পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ ।

আটককৃতরা হলেন আভুঙ্গী চরপাড়া গ্রামের চাঁনমিয়ার ছেলে মোঃ রনি মিয়া(২৭), শামসুল হকের ছেলে নাজমুল ইসলাম (১৯), মুসলিম উদ্দিনের ছেলে মোঃ শাহিন মিয়া (২৭), হাকিম মিয়ার নাতি আমিরুল ইসলাম (২৪), মৃত মোহাম্মদ আলীর ছেলে সানি মিয়া (১৯), গোলাম হোসেনের ছেলে সাকিব হোসেন (২৩), মৃত আব্দুল হাকিমের ছেলে মোঃ আলম (২৫), বাখুরিয়াবাড়ি গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে ফজলুল হক (৪০)
পর্নগ্রাফি আইনে মামলা দায়েরের পর আসামীদের আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আটক করা ল্যাপটপ/কম্পিউটার থেকে বিপুল পরিমাণ অশ্লীল ভিডিও ও ছবি পাওয়া গেছে, দীর্ঘদিন ধরে এসব অশ্লীল কন্টেন্ট দিয়ে তারা অসাধু উপায়ে টাকা উপার্জন করতো।

গোপালপুর বাজারের ব্যবসায়ী এনামুল হক জানান, আমি মূলত জানতাম এরা সবাই ফ্রিল্যান্সার, এই পরিচয়ের আড়ালে তারা এসব করতো জানতাম না।ঘটনার সত্যতা স্বীকার করে গোপালপুর থানার ওসি মোঃ মোশারফ হোসেন জানান, একটি সাধারণ ডায়রীর তদন্ত করতে গিয়ে এই চক্রের সন্ধান পায় পুলিশ। মামলা দায়েরের পর আসামিদের আদালতের প্রেরন করা হয়, আসামিদের দেয়া জবানবন্দি অনুযায়ী এই চক্রের অন্য সদস্যদের খোঁজা হচ্ছে।