ঝামেলা মেটেনি, ডিভোর্সের সিদ্ধান্তেই অটল রাজ-পরী

পেন্ডুলিয়ামের মতো দুলছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি ও রাজের সংসার। এই তারকা দম্পতি কি বিচ্ছেদের পথেই হাঁটছেন নাকি সব ভুলে আবারও একত্রে হচ্ছেন সেই প্রশ্নেরই উত্তর খুঁজছে ভক্তরা।

বুধবার রাত পর্যন্তও সকলে ধরে নিয়েছিল এই তারকার সম্পর্ক জোড়া লাগার আর কোনো সম্ভবনা নেই। তেমন কিছুই গণমাধ্যমকে জানিয়েছিল রাজ ও পরী। কিন্তু বুধবার মধ্যরাতে ঢালিউড অভিনেত্রী শিরীন শিলা সামাজিক মাধ্যমে রাজ-পরীর অভিমান ভুলে ফের এক হওয়ার খবর দেন।

শিরীন শিলার সঙ্গে ভিডিও কলে এক হয়ে কথা বলছেন রাজ-পরী। দুজনই হাসি খুশি। ছেলে রাজ্যও আছে তাদের সঙ্গে। দুজনের এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়ে শিরীন শিলা জানান, রাজ-পরী একসঙ্গেই আছে। তাদের বিচ্ছেদ হচ্ছে না। তিনি রাজ ও পরীকে অভিনন্দন জানিয়ে লেখেন, ‘যারা পরীমনির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।’

তবে কি মান-অভিমান, রাগ-ক্ষোভ ভুলে এক হয়েছেন পরী-রাজ— এমন প্রশ্নের জবাবে সংবাদমাধ্যমকে পরীমণি বলেন, ‘না।’ অন্যদিকে রাজ জানালেন, ‘রাত থেকেই দেখছি বিষয়টি নিয়ে কথা হচ্ছে। কিন্তু এটা ভুল। আমরা আমাদের সন্তানের জন্য হয়তো কখনো একসঙ্গে হবো। কিন্তু সংসার বা নিজেদের জন্য নয়।’পরীমনিও একই জবাব দিলেন প্রায়। তিনি জানান, তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত চূড়ান্ত। সন্তানের জন্য একসঙ্গে হওয়া মানেই দাম্পত্য জীবন এক হওয়া নয়।

গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমণি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। চলতি বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।