কোটি টাকা জিতলেন নাজিয়া নাসিম

বেশ উৎসাহ নিয়ে শুরু হয়েছে করোনা পরবর্তী ‘কৌন বনেগা ক্রোড়পতি’। এবার চলছে সিজন ১২। অমিতাভ বচ্চনের উপস্থাপনায় এরই মধ্যে এবারের আসরটি জমে উঠেছে। সেই সঙ্গে তারা সিজনের প্রথম কোটিপতির দেখাও পেয়ে গেছে।এবার কোটিপতি হয়েছেন রাঁচির মেয়ে নাজিয়া নাসিম। তাকে শুভেচ্ছা জানান এই অনুষ্ঠানের দর্শক। নাজিয়া দিল্লিতে বাস করেন স্বামীর সঙ্গে। সেখানেই তার কর্মস্থল। ইন্ডিয়ান ইনস্টিটিউট অব মাস কমিউনিকেশনসের প্রাক্তনী এখন নামি একটি হোন্ডা কোম্পানির গ্রুপ ম্যানেজার।

ভীষণ ঘরোয়া, ধীরস্থির স্বভাবের নাজিয়ার কাছে অমিতাভ জানতে চেয়েছিলেন তার পরিবারের কথা। তখনই অকপটে তিনি বলেন, ‘আমার বাবা প্রচণ্ড নারীবাদী। মাত্র ১৫ বছর বয়সে বিয়ে হয়ে আসা মাকে পড়িয়েছেন। আমার স্বামীও অন্তর থেকে নারীবাদী। আশা, আমার সন্তানও বংশের

ধারা বজায় রাখবে।’কথাগুলো বলছেন নাজিয়া আর গর্বে চোখমুখ উজ্জ্বল তার। ইনিই ‘কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১২’র প্রথম কোটিপতি। যাকে সনি টিভিতে দেখা যাবে ১১ নভেম্বর।

জীবনের বহু কঠিন পথ পেরিয়ে নাজিয়া রিয়্যলিটি শোতে মুখোমুখি হয়েছেন বিগ বি-র। সেখানেও তিনি কী ভীষণ ‘কুল’! ধৈর্য আর বিচক্ষণতার সঙ্গে প্রত্যেকটি প্রশ্নের উত্তর সঠিক দিয়েছেন। সঞ্চালক এবং সারাদেশ দেখবে এবার, নারী চাইলে কী না পারে!

৭ কোটি টাকার প্রশ্ন যখন ছুঁয়েছেন নাজিয়া তখনও তার কাছে একটি হেল্পলাইন রয়েছে। খেলতে খেলতেই তিনি আরও বলেন, আজ তিনি যা, তার সবটাই স্বামীর সহায়তায়। এক সন্তানের মা হয়েও চুটিয়ে বাইরের কাজ করতে পারেন শ্বশুরবাড়ি পাশে থাকায়, যা সাধারণত সংখ্যালঘু পরিবারের মেয়েদের কাছে আকাশকুসুম কল্পনা।