এবার হরতাল ডেকেছে কক্সবাজার ছাত্রলীগের পদবঞ্চিতরা

কক্সবাজার জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণাকে কেন্দ্র করে বুধবার (৪ নভেম্বর) জেলায় সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পদবঞ্চিতরা। গতরাতে বিক্ষোভ শেষে তারা এ কর্মসূচি ঘোষণা করে। এর আগে শহরের প্রধান সড়কের বিভিন্নস্থানে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন নেতা-

কর্মীরা। এতে আধাঘন্টা যান চলাচল ব্ন্ধ ছিল। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে।পদবঞ্চিতদের অভিযোগ, বৈধ কমিটি বহাল থাকার পরও কেন্দ্রীয় কমিটি ১৪ সদস্যের নতুন কমিটি ঘোষণা করে। টাকার বিনিময়ে সাদ্দাম হোসাইনকে সভাপতি আর মারুফ আদনানকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণার অভিযোগও তোলেন তারা।

আরও পড়ুন=জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক রিয়াজুল রিজুর ছবিতে দেখা যাবে গ্লামার গার্ল রাহা তানহা খানকে। এরই মধ্য কক্সবাজারে ছবির শুটিং-এ অংশ নেন এই চিত্রনায়িকা। নতুন ছবির নাম ব্ল্যাক লাইট। এ ব্যাপারে রাহা বলেন, এই ছবিটি একদম ভিন্নধর্মী গল্পের। রিজু ভাই যখন গল্পটি শোনালেন শুনেই কাজটি করতে রাজি হয়ে যাই। আমরা কক্সবাজারে ২৪ থেকে ৩০ অক্টোবর পর্যন্ত শুটিং করেছি। একটা

জার্নির মধ্যে দিয়ে এগিয়ে যায় ছবির গল্প।তিনি আরও বলেন, আমার সঙ্গে শুটিং-এ অংশ নিয়েছিলেন শাহেদ শরীফ, আইরিন সুলতানা, আবু হেনা রনিসহ অনেকে। গল্পে আমার চরিত্রের নাম এমি। যে কিনা বিদেশে পড়াশোনা করেছে। এরপর দেশে এসে কক্সবাজার ঘুরতে যায়।

তারপর বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে হয় তাকে। নানা চমকের মধ্যে দিয়ে গল্প এগিয়ে যায়। সম্প্রতি রাহা বিগ বাজেটের ওয়েব সিরিজটির ‘মাফিয়া’তে কাজ করেছেন।এছাড়া ‘ওস্তাদ’ সহ আরও বেশ কিছু চলচ্চিত্র ও ওয়েব সিরিজের কাজ হাতে আছে বলে জানান রাহা। রাহা তানহা খানের মুক্তিপ্রাপ্ত ছবির মধ্যে রয়েছে জান্নাত, ভালোবাসা ডটকম, সারাংশে তুমি (মিউজিক্যাল ফিল্ম)।