এবার সমালোচকদের কড়া জবাব দিলেন শুভশ্রী

টলিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। দেব-জিৎ থেকে শুরু করে টলিপাড়ার প্রায় সব নায়কের সঙ্গে অভিনয় করেছেন। নিজের অভিনয় দক্ষতায় হয়ে উঠেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী। পরিচালক রাজ চক্রবর্তীকে ভালোবেসে বিয়ে করেন তিনি।

রাজ-শুভশ্রী দম্পতির একমাত্র ছেলে যুভান। ছয় মাস বয়সী ছেলেকে নিয়ে দারুণ সময় কাটছে রাজ-শুভশ্রীর। ছেলেকে নিয়ে দেওয়া পোস্টগুলো থেকেই তার প্রমাণ পাওয়া যায়।

প্রায় এক বছর পর লাইভে আসেন শুভশ্রী। নিজের ইনস্টাগ্রাম থেকে লাইভ করেন তিনি। নিজের ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি-গাবজি’ সিনেমা নিয়ে কথা বলেন নায়িকা। দর্শকদের হলে গিয়ে সিনেমাটি দেখার অনুরোধ করেছেন এ অভিনেত্রী।

বিয়ের পর অনেকটা মুটিয়ে গেছেন শুভশ্রী। এ জন্য ট্রলের শিকারও হয়েছেন এ অভিনেত্রী। লাইভে সমালোচনার কড়া জবাবও দিয়েছেন তিনি। ট্রলকারীদের উদ্দেশে শুভশ্রী বলেন, যারা ট্রল করছে মোটা হয়ে যাওয়া নিয়ে, তারা আসলে জানেই না বিষয়টা। মা হওয়া কতটা আনন্দের, আর তার জন্য কী করতে হয়, সেটা তাদের জানা নেই বলে ট্রল করছে।

শুভশ্রী আরও বলেন, তবে হ্যাঁ, আমি তো মোটা অবশ্যই হয়েছি। আর এ সমালোচকদের কথা আমার গায়ে লাগে না খুব একটা। আর সব থেকে মজার বিষয় হলো ওরা যত ট্রল করবে, আমি তত নিজেকে রোগা করার জন্য মোটিভেশন পাব। আমি প্রশংসা হিসেবেই নিচ্ছি এই ট্রল।