এবার নরসিংদীতে স্বা’মীকে আ’টকে রেখে গৃ’হব’ধূকে ধ”ণ

নরসিংদীর পলা’শে স্বামীকে আ’টকে রেখে এক গৃ’হবধূকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে স্থানীয় এক কাউন্সিলরের ভাইয়ের বি’রুদ্ধে। শনিবার (৭ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে পলা’শ থানায় এ অ’ভিযোগ করেছে নি’র্যাতনের শি’কার ওই গৃ’হবধূর পরিবার। তবে এ ঘটনায় এখনও কোনো মা’মলা হয়নি।

অ’ভিযোগ সূত্রে জানা যায়, ঘোড়াশাল পৌরসভার এক কাউন্সিলরের ভাই অ’ভিযুক্ত পাপ্পু খন্দকার। গত ৪-৫ দিন আগে তার গাড়ি চালকের মাসিক বেতন দেয়ার কথা ছিল। বেতনের টাকা চালক ন’ষ্ট করে ফেলবে এই অজুহাত দেখিয়ে চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলেন গাড়ির মালিক পাপ্পু খন্দকার। পরে মালিকের কথা অনুযায়ী চালক তার স্ত্রীকে নিয়ে আসেন। ওই সময় পাপ্পু খন্দকার চালককে আ’টকে রেখে তার স্ত্রীকে ধ”ণ করেন।

শুক্রবারও (৬ নভেম্বর) গাড়ির মালিক পাপ্পু চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলেন। এতে রাজি না হয়ে শনিবার রাতে বি’ষয়টি পলা’শ থানায় জানান গাড়ি চালক। পলা’শ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন জানান, ধ”ণের অ’ভিযোগ নিয়ে ওই গৃ’হবধূর পরিবারের লোকজন থানায় এসেছেন। তাদের কথা শোনা হচ্ছে। পরবর্তীতে অ’ভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন=মোশাররফ করিম, দেশের একজন জনপ্রিয় অভিনেতা। তার অসাধারণ অভিনয় ও উচ্চারণ দক্ষতা অভিনয়জগতে তাকে এক আলাদা স্থান করে দিয়েছে। তিনি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত এক পর্বের নাটক, ধারাবাহিক ও মেগাধারাবাহিকে অভিনয় করেন। তার অভিনীত প্রথম নাটক অতিথি। তিনি বাংলা চলচ্চিত্রেও অভিনয় করেছেন।অসংখ্য ভক্ত রয়েছে এ অভিনেতার। সকল পেশার মানুষ তার অভিনয় মুগ্ধ হয়েছেন। রাজনীতিবিদ মজিবুর রহমান নিক্সন চৌধুরীও মোশাররফ করিমের ভক্ত।

ফরিদপুর-৪ আসনের এ সংসদ সদস্য শনিবার (৭ নভেম্বর) তার ভেরিফায়েড ফেসবুক পেজে মোশাররফ করিমের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমি তার ভক্ত।’এদিকে নিক্সন চৌধুরীরও রয়েছেন দেশব্যাপী অসংখ্য ভক্ত-অনুরাগী। নিক্সন চৌধুরী ও মোশাররফ করিমের ছবির নিচে এরই মধ্যে অসংখ্য কমেন্টস করেছেন ভক্তরা।