ইউএনও জেসমিন সুলতানা’র সফলতার ২ বছর

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানার চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার হিসেবে গত ৮ নভেম্বর-২০২০ ইং সফলতার ২ বছর পূর্ণ হয়েছে। এ উপলক্ষে গত রবিবার সন্ধ্যায় তার নিজ কার্যালয়ে উপজেলার সকল কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় জনপ্রতিনিধিদের উদ্যাগে ২ বছর পূর্তি অনুষ্ঠান পালিত হয়।

এসময় ইউএনও জেসমিন সুলতানাকে উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোতালেব হোসেন মোল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, অফিসার্স ক্লাব, ইউপি’ চেয়ারম্যানদ্বয় ও উপজেলার সকল কর্মকর্তা- কর্মচারীদের ফুলেল শুভেচ্ছা বিনিময়ের পর কেক কেটে মিষ্টি বিতরণ করা হয়।

বিভিন্ন সফলতার মধ্য দিয়ে তিনি সফল উপজেলা নির্বাহী অফিসার হিসাবে ইতিমধ্যে সুনাম অর্জন ও চরভদ্রাসন মানুষের নজর কেড়েছেন। মোবাইল কোর্ট পরিচালনা ও নিয়মিত বাজার মনিটরিং থেকে শুরু করে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে তার সরব উপস্থিতি জনগনের মধ্যে ব্যাপক সাড়া ফেলে।

রাত জেগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, করোনা মহামারীর সময় অসহায় গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, করোনাকালীন মৃত ব্যক্তিদের সঠিক সময়ে দাফন সম্পন্ন, মৃত ব্যক্তির বাড়ি খাদ্যসামগ্রী পাঠানো, মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান, যেকোন বিষয়ে আর্থিক সহায়তা

প্রদান ও জাতির জনকের শতবর্ষ পালনসহ ইত্যাদি উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা ২ বছর পূর্ণ করলেন। ইতিমধ্যে তার সততা ,কর্মদক্ষতা ও পরিশ্রম দিয়ে চরভদ্রাসন মানুষের কাছে প্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠেছেন।উল্লেখ, ইউএনও জেসমিন সুলতানা গত ৮ নভেম্বর- ২০১৮ইং অত্র উপজেলায় চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।