আইপিএল মাঝ পথে এসে বিশাল সুখবর পেল বাংলাদেশ পেসাররা

আইপিএল ২০২২ অনেকটাই পথ পেরিয়ে এসেছে। চলতি আইপিএল ২০২২ এ বাংলাদেশের খেলছেন তারকা পেসার মুস্তাফিজুর রহমান। আইপিএলের ব্যাপারে মুস্তাফিজুর রহমান বলেন, ”আমি দলের সর্বকনিষ্ঠ সদস্য। আমি দিল্লি ক্যাপিটালন্স খুব উপভোগ করছি। সতীর্থরাও চমৎকার।”

ডেভিড ওয়ার্নার আমার বেশ ভালো বন্ধুত্ব বলে জানান মুস্তাফিজ। নিজেকে মানিয়ে নিয়েছেন দলটির সাথে কিন্তু হঠাৎ করেই ১২ তারিখের ম্যাচে লজ্জাজনকভাবে হারার পর ধনি বলেন,

উভয় তরুণ ফাস্ট বোলারই সত্যিই ভালো বোলিং করেছে এবং আমি মনে করি এই ধরনের খেলা তাদের নিজেদের উপর বিশ্বাস রাখতে সাহায্য করে যে পরিস্থিতি নির্বিশেষে, আমরা যখনই শুরু করি আমাদের একই ধরনের গতি পেতে হবে।

মনোভাব প্রয়োজন এবং সংক্ষিপ্ততম বিন্যাসে এটিই প্রয়োজন। এমন নয় যে আমাদের কিছু দুর্দান্ত ফাস্ট বোলারের বেঞ্চ শক্তি ছিল। তবে তরুণ বোলাররা ভালো বোলিং করেছেন।অভিজ্ঞতায় তারা অনেক কিছু শিখতে পারছে।

আগামী মৌসুমে আমাদের আরও ফাস্ট পেশার যুক্ত করার ছিন্তা ভাবনায় আছি এমনিকি তিনি বাংলাদেশের পেসারও হতে পারেন। এই নিয়ে ধারনা করা হচ্ছে ২০২৩ আইপিএলে বাংলাদেশের পেসার নতুন ঠিকানা হয়তো চেন্নাই হতে চলেছে।

দলের ব্যাটিং নিয়ে এমএস ধোনি বলেন,“আপনি যখন এই ধরনের চাপের মধ্যে ব্যাট করছেন তখন প্রথম কয়েকটি ডেলিভারি গুরুত্বপূর্ণ, তাই এটি পালানোর সুযোগ ছিল। আজ আমরা তার সুবিধা নিতে পারিনি।