অবশেষে চমক দিয়ে দল ঘোষণা করল বিসিবি: ফিরলেন আশরাফুল

বিসিবি প্রেসিডেন্টস কাপে ফিটনেস টেস্ট দেওয়া না লাগলেও আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের আগে ফিটনেস টেস্ট দিতে হবে ক্রিকেটারদের। এই টেস্টের জন্যে ১১৩ জন সদস্যের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।সেই তালিকায় আছেন সদ্য নিষেধাজ্ঞা থেকে মুক্ত পাওয়া সাকিব আল হাসান। এছাড়া আছেন তরুণ ও আশরাফুলদের মতো অভিজ্ঞ ক্রিকেটাররাও। তবে তালিকায় নেই সাবেক টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।মিরপুরের শেরে-ই-বাংলা স্টেডিয়ামে ইন্ডোর সেন্টারে ফিটনেস টেস্ট দিবে ক্রিকেটাররা। আর দুইদিন ধরেই চলবে এই ফিটনেস পরীক্ষা। প্রথম সেশনেই ফিটনেস টেস্ট দিবেন সাকিব আল হাসান।

ফিটনেস টেস্টে ক্রিকেটারদের তালিকাঃ তারিখ : ৯-১১-২০, সময় : সকাল ১০টা থেকে ১১টা সাকিব আল হাসান, জহিরুল ইসলাম, ফরহাদ রেজা, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, অলক কাপালি, শামসুর রহমান শুভ, শহিদুল ইসলাম,জাকের আলি অনিক্‌, মেহেদী হাসান রানা,

আরাফাত সানি, রাকিবুল হাসান, আরিফুল হক, রুবেল মিয়া, শাহরিয়ার নাফীস, জুনায়েদ সিদ্দীক, সোহরাওয়ার্দী শুভ ও শুভাগত হোম চৌধুরী।তারিখ : ৯-১১-২০, সময় : সকাল ১১টা থেকে দুপুর ১২টা শুভাশিষ রায়, মোহাম্মদ নুরুজ্জামান, মোহর শেখ অন্তর, শাখাওয়াত হোসেন সাইমন, ইফতেখার সাজ্জাদ রনি, নাজমুল ইসলাম অপু, মার্শাল আইয়ুব, মোহাম্মদ আশরাফুল, সোহাগ গাজী, সঞ্জিত সাহা, মনির হোসেন খান, নুর হোসেন সাদ্দাম, সাজিদুল, ইসলাম, এনামুল হক জুনিয়র, অভিষেক মিত্র, নাদিফ চৌধুরী, আব্দুর মজিদ, জিয়াউর রহমান, মুক্তার আলি ও জাকির হাসান।

তারিখ : ৯-১১-২০, সময় : দুপুর ১২টা থেকে দুপুর ১টা সৈকত আলি, দেলওয়ার হোসেন, তানভীর হায়দার খান, মেহেদি মারুফ, রবিউল হক, নাসির হোসেন, তাসামুল হক রুবেল, মিজানুর রহমান, সালাউদ্দিন সাকিল, নাঈম ইসলাম জুনিয়র, সালমান হোসেন, হোসেন সৈকত, জুবায়ের হোসেন লিখন, রাহাতুল ফেরদ্দৌস জাভেদ, পিনাক ঘোষ, আল-আমিন জুনিয়র, ফারদিন হোসেন অমি, রবিউল ইসলাম রবি ও সুজন হাওলাদার।

তারিখ : ৯-১১-২০, সময় : সকাল ১টা থেকে দুপুর ২টা অমিত মজুমদার, আব্দুর রাজ্জাক, জাবিদ হোসেন, নাহিদ-উজ-জামান, হাবিবুর রহমান জনি, মোহাম্মদ হাসানুজ্জামান, আবু সায়েম, সালমান হোসেন, তাইবুর রহমান পারভেজ, মাহমুদুল হাসান লিমন, আলাউদ্দিন বাবু, আব্দুরল হামিম, শরিফুল্লাহ, মাইশুকুর রহমান, রাকিন আহমেদ, মানিক খান, ইরফান হোসেন, জয় রাজ শেখ, নাহিদুল ইসলাম, মেহরাব হোসেন জসি।

তারিখ : ১০-১১-২০, সময় : সকাল ৯টা থেকে সকাল ১০টা আজমির আহমেদ, সাকিল হোসেন, আলি আহমেদ মানিক, রায়হাদ উদ্দিন, শাবাজ চৌহান, মাসুম খান, টিপু সুলতান, শাহনুর রহমান, মাহমুদুল হাসান সেন্টু, মাসুম খান টুটুল, মোহাম্মদ জসিমউদ্দিন, মইনুল ইসলাম, মোহাম্মদ রাকিবম মইনুল ইসলাম সোহেল, সাব্বির হোসেন, রুয়েল মিয়া, তুষার ইমরান, শফিউল হায়াত রিদইয় ও ইমরান আলি।তারিখ : ১০-১১-২০, সময় : সকাল ১১টা থেকে দুপুর ১২টা আহমেদ সাদিকুর রহমান, মোহাম্মদ ইলিয়াস, শাখাওয়াত হোসেন, শেনাজ আহমেদ, এনামুল হক জুনিয়র, ইমরানুজ্জান, ইমতিয়াজ হোসেন মিলন, রাসেল আল মামুন, সাজ্জাদ হক রিপন, আসিফ হাসান, মোহাম্মদ আজিম ও মোহাম্মদ আসাদুল্লাহ হিল গালিব।