অপুকে নিয়ে উড়াল দিলেন নিরব!

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে নিয়ে উড়োজাহাজে চড়ে উড়াল দিয়েছেন চিত্রনায়ক নিরব। এমনই একটি ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন নিরব। শেয়ার করা ছবিতে নিরব-অপুকে বেশ হাস্যজ্জ্বল দেখা গেছে।জানা গেছে, সরকারি অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’-এর চিত্রায়ণে অংশ নিতে ঢাকা থেকে চট্টগ্রাম উড়াল দিয়েছেন তারা। বৃহস্পতিবার (৫ নভেম্বর) থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় চলবে এ সিনেমার চিত্রায়ণ।

এ প্রসঙ্গে জানতে চাইলে চিত্রনায়ক নিরব সময় নিউজকে বলেন, ‘২২ নভেম্বর পর্যন্ত টানা শুটিং হবে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে। অপু বিশ্বাসের সঙ্গে একক নায়ক হিসেবে এটাই আমার প্রথম কাজ। সিনেমায় অনুপ চরিত্রে দেখা যাবে আমাকে। আশা করি অপু বিশ্বাসের সঙ্গে এ কাজটি দারুণভাবে শেষ করতে পারব।’

চট্টগ্রামে শুটিং প্রসঙ্গে পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, ‘রাঙ্গুনিয়ার একটি চা বাগান থেকে শুটিং শুরু হচ্ছে। এখানেই পুরো ছবির কাজ শেষ করা হবে। ২০২১ সালে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।’২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পেয়েছে ‘ছায়াবৃক্ষ’।

অনুপম কথাচিত্রের ব্যানারে এটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি। মূলত চা বাগানের শ্রমিকদের সুখ, দুঃখ, হাসি কান্না নিয়ে ‘ছায়াবৃক্ষ’ ছবির গল্প। নিরব-অপু ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, সুস্মি রহমান, ইকবাল আহমেদ, বড়দা মিঠু প্রমুখ।