২৭ আগস্ট দাম্মাম থেকে বিমানের বিশেষ ফ্লাইট, রেজিস্ট্রেশন চলছে

আটকে পড়া প্রবাসীদের ফিরিয়ে আনতে আগামী ২৭ আগস্ট বিমান দাম্মাম থেকে ঢাকা একটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে।আগ্রহী যাত্রীদের নিচের লিংকে নাম রেজিষ্ট্রেশন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। বিমানের ওয়েব সাইটে এই বিজ্ঞপ্তি দেয়া আছে।ভাড়া: বিজিনেস ক্লাস: এডাল্ট ৩০০০ সউদী রিয়াল। চাইল্ড (১২ বছরের নিচে ) মূল ভাড়ার ৭৫% + ট্যাক্স ইনফ্যান্ট (২ বছরের নিচে ) মূল ভাড়ার ২৫% + ট্যাক্স

ফ্রী ব্যাগেজ ২ পিস সর্বমোট ৫৫ কিলো, হাত ব্যাগ ১ পিস ৭ কিলো ইকোনমি ক্লাস: এডাল্ট ২১৫০ সউদী রিয়াল। চাইল্ড (১২ বছরের নিচে) মূল ভাড়ার ৭৫% + ট্যাক্স ইনফ্যান্ট (২ বছরের নিচে) মূল ভাড়ার ২৫% + ট্যাক্স ফ্রী ব্যাগেজ ২ পিস সর্বমোট ৪৫ কিলো, হাত ব্যাগ ১ পিস ৭ কিলো বিশেষ এক্সেস ব্যাগেজ ০১ পিস্ মাত্র / ২৩ কিলো ৪০০ সৌদি রিয়াল নেট।

রেজিস্টারকৃত যাত্রীগণ শুধুমাত্র বিমান দাম্মাম অফিস থেকে অরিজিনাল পাসপোর্ট, ইকামা/এক্সিট দেখিয়ে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে টিকেট ক্রয় করতে পারবেন ।যোগাযোগ ফোন / মোবাইল: Sales Supervisor / Ticketing Staff Phone: +966-013-8873236. Mobile: +966-55-2255895. সৌদি আরব ও বাংলাদেশের সকল স্বাস্থ্যবিধি অনুসরণ করে ভ্রমণ করতে হবে।

আরো পড়ুন…সংযুক্ত আরব আমিরাতের দুই প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে যুক্তরাষ্ট্র। ইরানভিত্তিক মাহান এয়ার এর সঙ্গে সংশ্লিষ্টতার দায়ে বুধবার কোম্পানি দুটির ওপর এ নিষেধাজ্ঞার ঘোষণা দেয় মার্কিন অর্থ মন্ত্রণালয়। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম রয়টার্স।প্রতিবেদনে বলা হয়, নিষেধাজ্ঞার শিকার দুই আমিরাতি প্রতিষ্ঠান হচ্ছে পার্থিয়া কার্গো এবং ডেল্টা পার্টস সাপ্লাই এফজেডসি।ট্রাম্প প্রশাসন বলছে, অভিযুক্ত দুই প্রতিষ্ঠান মার্কিন কালো তালিকাভুক্ত ইরানের মাহান এয়ারকে নানা গুরুত্বপূর্ণ সরঞ্জাম সরবরাহ করেছে।

পার্থিয়া কার্গোর মালিক আমিন মাহদাভি ইরানি বংশোদ্ভূত হলেও তার বসবাস আমিরাতে। তার বিরুদ্ধেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।যুক্তরাষ্ট্রের অর্থমন্ত্রী স্টিভেন মুচিন বলেছেন, ইরানের কর্তৃপক্ষ সিরিয়া ও ভেনেজুয়েলার দুর্নীতিবাজ সরকারকে সহায়তার পাশাপাশি বিশ্বজুড়ে তার অস্থিতিশীল এজেন্ডা ছড়িয়ে দেওয়ার জন্য মহান এয়ারকে একটি হাতিয়ার হিসেবে ব্যবহার করেছে। এই বিমান সংস্থাকে যারা সহায়তা দেবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে যুক্তরাষ্ট্র।