১ বছর আগে ওই গৃ’হবধূকে আরও দুই দফা ধ’র্ষণ করা হয়েছে

নোয়াখালীতে বি’বস্ত্র করে নি’র্যাতনের ঘটনার চাঞ্চল্যকর এক তথ্য সামনে এনেছে মা’নবাধিকার কমিশনের ত’দন্ত দল। আজ মঙ্গলবার (৬ অক্টোবর) তারা জানায়, ১ বছর আগে ওই গৃ’হবধূকে দেলোয়ার দুই দফায় ধ’র্ষণ করেছে। এদিকে, নোয়াখালীর বেগমগঞ্জে রাতের আঁধারে ঘরে ঢুকে গৃ’হবধূকে বি’বস্ত্র করে নি’র্যাতনের ঘটনায় আরও দুই জনকে গ্রে’ফতার করা হয়েছে।

তারা হলেন- একলাসপুর ইউনিয়নের ৯ নম্বর ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগ (৪৮) ও মা’মলার পাঁচ নম্বর আ’সামি পূর্ব একলাসপুর গ্রামের সাজু (২১)। এ নিয়ে মা’মলার এজাহারভুক্ত চারজনসহ মোট ছয়জন আ’সামিকে গ্রে’ফতার করা হলো।

আরো পড়ুন…করোনাভাইরাসের প্রতিশেধক বা ওষুধ বাজারে আসা মাত্র কাতার তা কিনে নেবে এবং কাতারে করোনায় আক্রান্ত সবার চিকিৎসায় তা বিনামূল্যে দেওয়া হবে। এমন ঘোষণা দিলেন কাতারে করোনাভাইরাস প্রতিরোধ সম্পর্কিত জাতীয় কমিটির প্রধান ড. আব্দুল্লাহ আলখাল।এক টেলিভিশন সাক্ষাতকারে গতকাল তিনি আরও বলেন, কাতার এই ওষুধটি পর্যাপ্ত পরিমাণে কিনতে আগ্রহী। তবে শুরুতে হয়তো চাহিদামতো বিশ্ববাজারে তা নাও পাওয়া যেতে পারে। কারণ আরও অনেক দেশে ওষুধটির চাহিদা রয়েছে।তবে কাতার ইতোমধ্যে ওষুধটি কেনার জন্য কয়েকটি উৎপাদনকারী আন্তর্জাতিক কোম্পানির সঙ্গে আলাপ এগিয়ে রেখেছে। যাতে এই ওষুধ বাজারে আসামাত্র কাতার তা কিনতে সক্ষম হয়।

আরো পড়ুন…এখন থেকে ভিসার মেয়াদের ভিত্তিতে অগ্রাধিকার নির্ধারণ করে টিকেট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স ও বাংলাদেশ বিমান। এক্ষেত্রে একটি ফরম পূরণ করতে হচ্ছে প্রবাসীদের। ফলে এয়ারলাইন্স অফিসের সামনে প্রাবাসীদের ভীড়ও কমে এসেছে।