হবু বরের সঙ্গে দুবাই পাড়ি দিলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া মাজহার। তবে বিয়ের আগেই স্বামীকে নিয়ে দুবাই ঘুরতে গেলেন এই নায়িকা। নুসরাত ফারিয়া তার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানালেন এ কথা। গত ২৫ সেপ্টেম্বর প্লেনে চড়ার ছবি দিয়েছেন তিনি। একের পর এক ছবি আপলোড করেই চলেছেন ফারিয়া।

সেসব ছবিতে চেক-ইন দেওয়া হচ্ছে দুবাই। যার একটি ছবিতে আছেন হবু বর রনি রিয়াদ রশিদও। দীর্ঘ সাত বছরের প্রেম শেষে প্রেমিককে বিয়ে করতে চলেছেন তিনি। গত মার্চে বাগদান সেরেছেন। সবকিছু ঠিক থাকলে প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন আগামী ডিসেম্বরে।অর্থাৎ তিনি হবু বরকে নিয়েই দুবাই পাড়ি দিয়েছেন। খোঁজ নিয়ে জানা গেছে, হবু বরের সঙ্গে দুবাই ঘুরছেন ফারিয়া। সেখান থেকে ফিরবেন আগামী ৩ অক্টোবর।

আরও পড়ুনঃভিসা নবায়ন ও বিমান টিকিট সংগ্রহ করতে ভিড় করেছেন সৌদি আরবে কাজে ফিরতে মরিয়া প্রবাসীরা। রোববার (২৭ সেপ্টেম্বর) ভিসা নবায়নের আবেদন করতে সকালে রাজধানীর গুলশানের সৌদি কনস্যুলেট অফিসের সামনে জড়ো হন প্রবাসীরা। এ সময় তারা ভিসার মেয়াদ বাড়ানোর দাবিতে ক্ষোভ প্রকাশ করেন।

তবে দূতাবাস নয়, অনুমোদিত ১৮টি এজেন্সির মাধ্যমে ভিসা রিনিউ আবেদন করা যাবে বলে জানিয়েছে সৌদি কনস্যুলেট।এদিকে ভোরের আলো ফোটার আগেই হোটেল সোনারগাঁওয়ে অবস্থিত সাউদিয়া এয়ারলাইন্সের অফিসের সামনে টিকিটির জন্য ভিড় করেন সৌদি প্রবাসীরা।

রোববার (২৭ সেপ্টেম্বর) দেয়া হবে টোকেনধারী ৫০০ জনের টিকিট। নতুন করে টোকেন দেয়া হবে ৪ তারিখ থেকে। যাদের ভিসার মেয়াদ ৩০ সেপ্টেম্বর শেষ হবে তাদের অগ্রাধিকার দিয়ে টিকিট দেয়া হচ্ছে। তবে কাঙ্ক্ষিত সময়ে টিকিট পাওয়া নিয়ে শঙ্কিত সৌদি প্রবাসীরা।