স্বামী হত্যার ঘটনায় স্ত্রীর পর পরকীয়া প্রেমিক গ্রেফতার

সুনামগঞ্জের ছাতকে নিহত আবুল হোসেনকে হত্যার মূলহোতা স্ত্রীর পরকীয়া প্রেমিক সাবুল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ওসি খান মোহাম্মদ মাইনুল জাকিরের নেতৃত্বে অভিযান চালিয়ে সিলেটের ওসমানীনগর এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার দুপুরে সাবুল মিয়াকে থানা থেকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।জানা যায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের সৈদাবাদ গ্রামের মৃত আব্দুল মনাফের ছেলে আবুল হোসেন গত ২১ অক্টোবর তার বাড়ি থেকে নিখোঁজ হন। নিখোঁজের ২৪ দিন পর গত ১৫ নভেম্বর তার লাশ (কঙ্কাল) রোয়া হাওড় এলাকার জঙ্গল থেকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, আপন ভাই আলী হোসেন, স্ত্রী সবতুন বেগম ও স্ত্রীর পরকীয়া প্রেমিক সাবুল মিয়াসহ ৮-৯ জন আবুল হোসেনের হাত-পা বেঁধে পিটিয়ে হত্যা করে।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রী সবতুন বেগম, তার ভাই আলী হোসেনকে গ্রেফতার করে পুলিশ। গত ৮ ডিসেম্বর গ্রেফতারের পর নিহতের স্ত্রী সুনামগঞ্জ আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

ছাতক থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, নিহতের স্ত্রী তার স্বামী হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। এ হত্যাকাণ্ডের প্রধান সহযোগীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।