সুশান্ত মামলায় মুখে কুলুপ, সলমনের পর এবার অমিতাভের কেবিসি বয়কটের ডাক!

সলমন খানের (salman khan) বিগবসের পর এবার বয়কটের (boycott) দাবি উঠল অমিতাভ বচ্চনের (amitabh bachchan) ‘কউন বনেগা ক্রোড়পতি’র (kaun banega crorepati) বিরুদ্ধে। সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর তিন মাসের বেশি অতিবাহিত হয়ে গিয়েছে। এই দীর্ঘ সময়ে তোলপাড় হয়েছে বলিউড সহ সোশ‍্যাল মিডিয়া।

বহু তারকা সোচ্চার হয়েছেন সুশান্ত মামলা নিয়ে, দাবি করেছেন প্রয়াত অভিনেতার বিচার। কিন্তু আশ্চর্যজনক ভাবে মুখে কুলুপ এঁটে ছিলেন গোটা বচ্চন পরিবার। বলিউডের প্রথম সারির অন‍্যতম বর্ষীয়ান অভিনেতা অমিতাভকে একবারও সুশান্ত মামলা নিয়ে একটিও বাক‍্য খরচ করতে দেখা যায়নি।

সেই কারনেই এবার কেবিসি বয়কটের ডাক দিল সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরা। সোশ‍্যাল মিডিয়ায় সুশান্তের একটি ফ‍্যানপেজের তরফে ডাক দেওয়া হয় কেবিসি বয়কটের। সেখানে আরও বলা হয় সংসদে জয়া বচ্চন বলিউডে মাদক নিয়ে যা বলেছেন তা তাদের বিরুদ্ধে।প্রসঙ্গত, এর আগে সলমন খানের সহ প্রযোজিত দ‍্য কপিল শর্মা শো বয়কটেরও দাবি উঠেছিল। এমনকি শোনা যাচ্ছিল সলমন শোয়ের সঞ্চালনা করলে বিগ বসকে বয়কট করা হবে। বাধ‍্য হয়ে নির্মাতারা বেশ কিছুদিন শোয়ের সম্প্রচার বন্ধ রাখে বলে খবর।

আগামী ২৭ সেপ্টেম্বর সম্প্রচারিত হওয়ার কথা ছিল বিগ বসের চোদ্দতম সিজন। কিন্তু সোশ‍্যাল মিডিয়ায় যেভাবে এই শো বয়কটের ডাক ওঠে তাতে ঘাবড়ে যান শোয়ের নির্মাতারা। শোয়ের সঞ্চালক পদ থেকে সলমনকে সরানোর দাবি ওঠে নেটদুনিয়ায়। অভিনেতার সব ছবি, টিভি শো বয়কটের ডাক দেওয়া হয়। তবে এখন অবশ‍্য জানা গিয়েছে, ৩রা অক্টোবর থেকে সম্প্রচারিত হবে এই শোয়ের ১৪ তম সিজন।