সিনহা হ’ত্যা: যা বলছেন ইলিয়াস কোবরা

এবার টেকনাফে সাবেক মেজর হ’ত্যায় চলচ্চিত্রের খলনায়ক ইলিয়াস জ’ড়িত থাকার অ’ভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খবর যিনি প্রকাশ করেছেন তাকে চ্যালেঞ্জ করেছেন তিনি। তার দাবি, মেজর সিনহা হ’ত্যার সঙ্গে জ’ড়িত অ’ভিযোগটি ভিত্তিহীন।রোববার (৯ আগস্ট) দেশের বেস’রকারি একটি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে তিনি এই চ্যালেঞ্জ ছুঁড়ে দেন।

তিনি বলেন, যিনি খরব প্রকাশ করেছেন তাকে চ্যালেঞ্জ করছি। সে পারলে আমাকে এ বি’ষয়ে একটি প্রমাণ দিয়ে দেখাক। কারণ এর সঙ্গে আমি জ’ড়িত নই। আমি মেজর সিনহাকে চিনিও না।সিনহা হ’ত্যা নিয়ে ইলিয়াস কোবরা বলেন, ‘আমার কোনো বাগান বাড়ি নেই। আর আমার গ্রামের বাড়ি টেকনাফের নোয়াখালীতে। আর এ ঘটনাটি ঘটেছিল শাপলাপুরে। যে ভদ্রলোক প্রথম অনলাইনে নিউজটি করেছে, তার কাছে তো একটা প্রমাণ থাকা উচিত।

মেজর সিনহাকে আমি জীবনে কখনো দেখিনি।তিনি আরও বলেন, আমি গ্রামের বাড়ি নোয়াখালীতে কিছু সামাজিকমূলক কাজ করেছি। এই কাজ করতে গিয়ে একজনের বি’রুদ্ধে মা’মলাও করেছি। যার কারণে ওই ব্যক্তি জে’লও খেটেছেন। আমি মনে করি, এই কারণে আমাকে জড়ানো হচ্ছে। এর আগে, সামাজিক যোগাযোগ মাধ্যমে মেজর সিনহা হ’ত্যায় ইলিয়াস কোবরার সংশ্লিষ্টতার অ’ভিযোগ এসেছে।

তার বি’রুদ্ধে অ’ভিযোগ, ঘটনার দিন নানা কৌশলে সন্ধ্যা পর্যন্ত মেজর সিনহাকে তার পাহাড়ি গ্রামে রেখে দিয়েছেন।এছাড়া নিজের বাগান বাড়ি ঘুরিয়ে দেখার নামে ইলিয়াস কোবরা সেদিন বিকেলে সাড়ে ৪ টা থেকে রাত ৮ টা পর্যন্ত সিনহাকে নিজ হেফাজতে রেখেছিলেন বলে অ’ভিযোগ আছে।সূত্রঃ সময় টিভি