সিঙ্গাপুর থেকে সাঁতরে মালয়েশিয়ায় যাওয়ার সময় বাংলাদেশি যুবক গ্রেফতার

বাংলাদেশি এক প্রবাসী সিঙ্গাপুর থেকে সাঁতরে মালয়েশিয়ায় যাওয়ার সময় গ্রেফতার করা হয়েছে। গত ১৮ আগস্ট সিঙ্গাপুরের উডল্যান্ডস চেকপয়েন্টের কর্মকর্তারা ওই যুবকককে গ্রেফতার করে।শুক্রবার (২১ আগস্ট) সিঙ্গাপুরের ইমিগ্রেশন অ্যান্ড চেকপয়েন্ট অথোরিটি (আইসিএ) তাদের ফেইসবুক পেজে অভিযুক্ত ব্যক্তির ছবি প্রকাশ করে এ তথ্য জানায়।

ছবিতে এক ব্যক্তিকে লুঙ্গি পরা অবস্থায় দেখা গেছে। ওই ব্যক্তির বিরুদ্ধে অবৈধভাবে সিঙ্গাপুর ছাড়ার চেষ্টা ও ‘বিপজ্জনক’ অস্ত্র দিয়ে আঘাতের অভিযোগও আনা হয়েছে। সিঙ্গাপুরের আইন অনুযায়ী, অবৈধভাবে সিঙ্গাপুর ত্যাগের অভিযোগ প্রমাণিত হলে ২ হাজার ডলার জরিমানা ও ৬ মাসের জেল হতে পারে।

আরো পড়ুন..আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশিকন্যা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বুধ। ২৩ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৫, ১৪, ২৩। আপনার শুভ বর্ণ: সবুজ ও ফিরোজা। শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রত্ন: রুবী ও পান্না। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য কমলা ও সবুজ বর্ণের পোশাক শুভ ফল বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৬:৪৩-১০:০০, দুপর: ১:২৭-২:০৭, রাত: ৭:০০-৯:২০, ১২:২৭-৩:৩৪ এর মধ্যে। জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য: রাত: ৯:৫৬ পর্যন্ত বেল পরে নিম খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কন্যা রাশিতে অবস্থান করবে, সকাল: ১১:৩০ থেকে তুলা রাশিতে অবস্থান করবে। ৫মী তিথি রাত: ৯:৫৬ পর্যন্ত পরে ৬ষ্ঠী তিথি চলবে।