শ্রীলঙ্কান যু’গলের ছবি বাংলাদেশে ভাই’রাল

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে এক যু’গলের ছবি। যু’গলের নাম নেথমি ও বুড্ডিকা। তারা শ্রীলঙ্কার অধিবাসী বলে জানা গেছে। শ্রীলঙ্কার এই যুগলের ছবি শুধু বাংলাদেশে নয়, ভারতেও ভাই’রাল হয়েছে। রবিবার সকাল থেকেই দখল করে নিয়েছে সোশ্যাল প্ল্যাটফর্ম। ছবি দেখে বাংলাদেশি এক তরুণী লিখেছেন, “যাক, এটা দেখে শান্তি লাগছে যে অন্য দেশের মানুষদেরও এগুলো দেখে জ্ব’লে।”

জানা গেছে, শনিবার রাতে শ্রীলঙ্কার থিকসানা ফটোগ্রাফি নামের একটি প্রফেশনাল ফটোগ্রাফির ফেসবুক পেজে ছবিগুলো প্রকাশ করা হয়। এরপর ক্রমশ সেগুলো ছড়াতে থাকে। ছড়াতে ওয়েব দুনিয়ার সীমানা পেরিয়ে দেশীয় হোমপেইজ দখল করে নেয়।সিংহলিজ ভাষায় একজন প্রফেশনাল ফটোগ্রাফার যুগলের নাম লিখে ছবিগুলো পো’স্ট করেন এবং বলেন এ ধরনের ছবি তুলতে চাইলে তার সঙ্গে যেন যোগাযোগ করা হয়।

নেট জনতার ছবিগুলো কারণবশত পছন্দ হয়ে যায়, যার কারণে ক্রমশ শেয়ার করতেই থাকে। যার ফলে শ্রীলঙ্কা থেকে দেশীয় সোশ্যাল প্ল্যাটফর্মের হোম পেইজ দখল করতে থাকে। ছবিগুলো ‘পো’স্ট ওয়েডিং ফটোগ্রাফি’। অর্থাৎ বিবাহ-পরবর্তী ফটোসেশনের ছবি এসব।ভারতীয় ও দেশীয় নেটিজেনদের মন্তব্য থেকে বোঝা যায়,অনেকেই অপরিণত বিয়ে মনে করে ছবিগুলো শেয়ার করছেন।

আরো পড়ুন…২০১৯-২০ মৌসুম শেষ হওয়ার আগে থেকেই শোনা যাচ্ছিল গু’ঞ্জন। উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজকে ছেড়ে দেবে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। গত দুই মৌসুম ধরে নিজের সেরা ছ’ন্দের ছাপ না রাখতে পারায় বিক’ল্প খোঁ’জার লক্ষ্যেই মূলত এমন সিদ্ধা’ন্ত নিয়েছিল বার্সা।দলের নতুন কোচ রোনাল্ড কোম্যান দায়িত্ব নেয়ার পরপরই জানিয়ে দিয়েছিলেন, নতুন মৌসুমে তার পরিকল্পনায় থাকছেন না সুয়ারেজ। সেই মোতাবেক প্রাক-মৌসুম প্রস্তুতির তিন ম্যাচের একটিতেও স্কো’য়াডে জায়গা হয়নি সুয়ারেজের। এমতাব’স্থায় দলবদলের সি’দ্ধান্তই ভালো সুয়ারেজের জন্য।