‘শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। বর্তমান সময়ে চাহিদা সম্পন্ন নায়ক তিনি। তার সিনেমা মানেই হল মালিকদের বাড়তি আগ্রহ। এবার তার সঙ্গে আলোচিত ও সমালোচিত অভিনেতা হিরো আলমের তুলনা করলেন নির্মাতা মুকুল নেত্রবাদী।বিষয়টি ব্যাখ্যা করে এ পরিচালক বলেন, ‘ইউটিউব, ফেসবুকে হিরো আলমের একটা জনপ্রিয়তা আছে। আমাদের শাকিব খান নাম্বার ওয়ান শাকিব খান।

এটা অস্বীকার করার কোনো উপায় নেই। আমার জানামতে ইউটিউব, ফেসবুকে শাকিব খানের চেয়ে কম জনপ্রিয় নন হিরো আলম। হিরো আলমের কিন্তু হলে দর্শক নেই। একদিনে তো আর শাকিব খান হয়নি, একদিনে মান্না হয়নি, তেমনি একদিনে হিরো আলমও হতে পারবে না। কিছুটা সময় লাগবে। সবার সহযোগিতা কামনা করছি।’

হিরো আলম মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মে অভিনয় করেছেন। নিজের প্রযোজনায় নির্মাণ করেছেন ‘সাহসী হিরো আলম’ নামে সিনেমা। এ সিনেমার মাধ্যমে দেশসেরা চিত্রনায়ক শাকিব খানকে টেক্কা দিতে চান তিনি।এই সিনেমায় হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন— সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান।

এছাড়াও অভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার, কালা আজিজ প্রমুখ। পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদি। গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার জাহান ঝন্টু।

আরো পড়ুন…কুয়েতের নতুন আমির হিসেবে শপথ নিয়েছেন ৮৩ বছর বয়সী শেখ নাওয়াফ আল আহমাদ আল সাবাহ। বুধবার দেশটির পার্লামেন্টে তিনি শপথ নেন।পার্লামেন্টে দেওয়া ভাষণে শেখ নাওয়াফ বলেছেন, ‘আজ আমাদের দেশ জটিল পরিস্থিতির মুখোমুখি এবং বিপজ্জনক চ্যালেঞ্জগুলো কেবল অতিক্রম করা যাবে… একত্রিত হয়ে এবং একসঙ্গে কঠোর পরিশ্রমের মাধ্যমে।’ শপথ অনুষ্ঠানের পর শেখ নাওয়াফ তার ভাইয়ের জানাজায় অংশ নেন।মঙ্গলবার ৯১ বছর বয়সে মারা যান কুয়েতের আমির শেখ সাবাহ আল আহমাদ। উত্তরসূরি হিসেবে শেখ সাবাহ তার ভাই যুবরাজ শেখ নাওয়াফ আল আহমাদ আল সাবাহর নাম ঘোষণা করেছিলেন।