শখের ‘গোপন’ বিয়ে নিয়ে যা হচ্ছে

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। করোনার মধ্যেই নিজের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ হয়েছে। তার গোপন বিয়ে নিয়ে শোবিজ অঙ্গনে বেশ হৈচৈ ফেলেছে।যদিও তার দ্বিতীয় বিয়ের খবর চলতি বছরের শুরু থেকে আলোচনায় ছিল। সে সময় এই অভিনেত্রী তার বিয়ের খবর এড়িয়ে গিয়েছিলেন। তবে এবার তাদের বিবাহোত্তর সংবর্ধনা ঘটা করে আয়োজন করার কথা জানালেন শ্বশুরবাড়ির লোক।

শখ চলতি বছরের ১২ মে দ্বিতীয় বিয়ে করেছেন। বর রহমান জন। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। এক সময় অল্প-স্বল্প মডেলিং করেছেন। এখন অবশ্য তিনি ব্যবসায়ী। এদিকে শোবিজ অঙ্গনের অনেকে বলছেন ক্যারিয়ারের কথা চিন্তা করে হয়তো তিনি তার বিয়ের খবর প্রকাশ করেননি। হয়তো বিয়ের বিষয়টি এড়িয়ে শোবিজে কাজ করতে চেয়েছিলেন তিনি।

এ বিষয়ে জনের ভাগ্নে আরাফ রহমান বলেন, ‘শোবিজের মানুষদের থেকে বিয়ের বিষয়টি গোপন রাখার জন্য বলা হয়েছিল। করোনার জন্য আয়োজন করা সম্ভব নয়, এ কারণে বড় পরিসরে আয়োজন করার জন্য বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছিল। করোনার প্রকোপ কমলে খুব শিগগিরই ঢাকায় ঘটা করে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।’

তিনি আরো জানান, ঈদের আগে থেকে শখ মামা বাড়িতে আছেন। তিনি অভিনয়ে যেমন পারদর্শী আতিথেয়তাও অনেক ভালো মনের মানুষ। বিষয়টি নিয়ে সময় সংবাদ থেকে শখের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। এর আগে মডেল-অভিনেতা নিলয় আলমগীর ও শখ দীর্ঘদিন প্রেমের পর ২০১৬ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ।

কিন্তু মাত্র দুই বছরের মাথায় ভেঙে যায় তাদের সংসার। বিজ্ঞাপনে পরিচিত পাওয়া শখ দুটি সিনেমাতেও কাজ করেছেন। ২০১০ সালে শাকিব খানের বিপরীতে ‘বলো না তুমি আমার’ ছবিতে কাজ করেন শখ। এরপর ২০১৪ সালে তখনকার প্রেমিক নিলয়ের সঙ্গে ‘অল্প অল্প প্রেমের গল্প’ সিনেমায় কাজ করেন।