র`ক্তা`ক্ত অ`বস্থায় বাড়ি ফিরল ক`লেজছাত্রী

বো`রকা কিনে দেয়ার কথা বলে রংপুর ন`গরীর একটি আ`বাসিক হো“টেলে নিয়ে ক`লেজছাত্রীকে ধর্ণ“র অ`ভিযোগ উ`ঠেছে প্রে`মিকের বি`রুদ্ধে।ধ“র্ষ`ণের শি`কার ওই ক`লেজছাত্রী র`ক্তা`ক্ত অ`বস্থায় বাড়ি ফিরে গেলে স্ব`জনরা তাকে রং`পুর মে`ডিকেলে ভ`র্তি করে।শনিবার বিকেলে মি`ঠাপুকুর উপ`জেলায় এ ঘ`টনা ঘটে।

ওই রা`তেই তাকে রং`পুর মে`ডিকেলে ক`লেজ হা`সপাতালে ভ`র্তি করা হয়।চি`কিৎসাধীন ওই ক`লেজছাত্রী জা`নান, শ`নিবার বি`কেলে বো`রকা কিনে দে`য়ার কথা বলে মি`ঠাপুকুর উ`পজেলার বৈ`রিগঞ্জ থেকে তার প্রে`মিক মি`জানুর রহমান রং`পুর ন`গরীর সা`লেক মা`র্কেটে নিয়ে যায়। এ সময় জো`র করে রংপুর আ`বাসিক হো`টেলে নিয়ে তাকে ধ`র্ষ`ণ করে।

ভু`ক্তভো`গী ক`লেজছা`ত্রী বলেন, মি`জান আমাকে বো`রকা কিনে দেবে বলে সা`লেক মা`র্কেটে নিয়ে যায়। তা`রপর সেখান থেকে সে আ`মাকে জো`র করে হো`টেলে নিয়ে যায়। হো`টেলে গিয়ে সে আমার সঙ্গে শা`রীরিক স`ম্পর্ক করে।ভু`ক্তভো`গী ক`লেজছাত্রীর ভাই বলেন, মি`জানের বি`চার চাই।রংপুর আ`বাসিক হো`টেলের ম্যা`নেজার জা`হাঙ্গীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘ`টনাটি অ`স্বীকার করে জানান, আ`মাদের হো`টেলে এ র`কম ঘ`টনা ঘটে নি।

কা`গজপত্র ছাড়া আমরা কোনো মে`য়েকে হো`টেলে উ`ঠাই না।খবর পেয়ে মিঠুপুকুর থানা-পু`লিশ `ত`দন্ত ক`রছে। ঘ`টনাস্থল হিসেবে মহানগর পু`লিশও বি`ষয়টির খোঁ`জখবর নিচ্ছে।মি`ঠাপুকুর থা`নার এসআই আ`জাদ মিয়া জানান, ধ`র্ষ`ণের শি`কার ক`লেজছাত্রীকে রো`ববার বি`কেলে রংপুর মে`ডিকেল কে`লেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রা`ইসি সে`ন্টারে স্থা`নাস্তাতর করা হয়েছে।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।