মে’জর সিনহা হ’ত্যা মা’মলার ত’দন্তের অগ্রগতি নিয়ে যা বললেন র‌্যাব ডিজি

অবসরপ্রাপ্ত মে’জর সিনহা রাশেদ নি’হতের ঘটনায় র‌্যা’ব ও পু’লিশের মধ্যে কোনো বি’রোধ নেই। র‌্যা’ব ও পু’লিশ নিজেদের মধ্যে সমন্বয় করে সিনহা হ’ত্যা মা’মলার ত’দন্তকাজ এগিয়ে নিচ্ছে। এছাড়া মা’মলার অগ্রগতিও ইতবাচক বলে জানিয়েছেন র‌্যা’ব ম’হাপরিচালক (ডিজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। সোমবার (১৭ আগস্ট) কক্সবাজারের টেকনাফে সিনহা হ’ত্যার ঘটনাস্থল পরিদর্শন করে এসব কথা জানিয়েছেন র‌্যা’ব মহাপরিচালক।

সোমবার বিকেলে ঘটনাস্থল শামলাপুরে চেকপোস্টে আসেন র‌্যা’ব ম’হাপরিচালক। এ সময়, র‌্যা’বের অতিরিক্ত ম’হাপরিচালক ঘটনার বর্ণনার পাশপাশি জানান ত’দন্তের অগ্রগতির কথাও।পরে, ত’দন্তকারী ক’র্মকর্তা এএসপি খায়রুল ত’দন্তে পাওয়া নানান বিষয় অবহিত করেন র‌্যা’ব ম’হাপরিচালককে।এরপর, গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন র‌্যা’ব প্র’ধান। জানান মা’মলার ত’দন্ত ইতিবাচক দিকে এগিয়ে যাচ্ছে।

মা’মলা ও ত’দন্তের বিষয়টি র‌্যা’ব ও পুলিশ নিজেদের মধ্যে সমন্বয় করে কাজ করছে।এ নিয়ে র‌্যা’ব ও পু’লিশের মধ্যে কোন বি’রোধ নেই বলেও জানান তিনি।এর আগে, কা’রাগারে থাকার মা’মলার অন্যতম আ’সামি লিয়াকত-নন্দলালকে কয়েকঘন্টা জি’জ্ঞাসাবাদ করেছে স্ব’রা’ষ্ট্র ম’ন্ত্রাণালয়ের গঠিত ত’দন্ত ক’মিটি।

গেল ৩১ জুলাই টেকনাফের শামলাপুরে এপিবিএন এর চে’কপোস্টে ই’ন্সপেক্টর লিয়াকতের গু’লিতে নি’হত হন অ’বসরপ্রাপ্ত মে’জর সিনহা মো. রাশেদ।

আরো পড়ুন…বিদিশা এরশাদ। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রাক্তন স্ত্রী। সম্প্রতি ছেলে এরিকের সঙ্গে অবস্থান করছেন এরশাদের রেখে যাওয়া বাড়ি প্রেসিডেন্ট পার্কে। এ নিয়ে হচ্ছে নানা আলোচনা-সমালোচনাও। বিশেষ সাক্ষাৎকারে মুখোমুখি হন জাগো নিউজ’র। দীর্ঘ আলোচনায় রাজনৈতিক বিভিন্ন অভিব্যক্তির ওপর গুরুত্বারোপ করেন। সাক্ষাৎকার নিয়েছেন সায়েম সাবু।জাগো নিউজ : প্রেসিডেন্ট পার্কে অবস্থান নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে রাজনৈতিক অভিব্যক্তিও প্রকাশ করছেন। জানতে চাই রাজনৈতিক ভাবনা প্রসঙ্গে…