মা হওয়ার ইচ্ছা প্রভার!

সাদিয়া জাহান প্রভা। রূপ আর অভিনয়গুণে পরিপূর্ণ এই অভিনেত্রী। বিনোদন অঙ্গনে তার পথ চলা দীর্ঘদিনের। এক কথায় ছোটপর্দার জনপ্রিয় মুখ প্রভা। যত দিন যাচ্ছে, বাড়ছে অভিনয় দক্ষতা। ক্যামেরা-অ্যাকশন ছাপিয়ে ব্যক্তিজীবনেও তিনি খুবই উচ্ছ্বসিত এক নারী।

তবে প্রভা বিভিন্ন সময় নানা কারণে সংবাদের শিরোনামে এসেছেন। মাঝে ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়েতে হয়েছে তাকে। তবে সব কিছুকে পেছনে ফেলে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। প্রভাকে নিয়ে মানুষের জানার আগ্রহেরও কমতি নেই। সেই জানার আগ্রহ থেকেই প্রভার কাছে জানতে চাওয়া হয় ‘মা’ হওয়ার ব্যাপারে।

জবাবে প্রভা বললেন, ‘পরের মেয়ে’ নাটকে আমার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন আরিয়ানা। আরিয়ানার সঙ্গে অভিনয় করার আগে কখনো মা হতে ইচ্ছে করেনি। আরিয়ানার সঙ্গে অভিনয় করতে গিয়ে, ওর আদরমাখা মুখ আর বাচ্চামিতে মনটা ভরে উঠেছে আমার।

কোনদিন তার মন খারাপ, সেটাও তার মুখ দেখে বুঝে ফেলে ছোট্ট আরিয়ানা। আর তাই এখন তার মনে হয়, ‘যদি আরিয়ানার মতো আমার একটা বেবি থাকত!’ এদিকে কয়েকদিন আগে অভিনেতা আব্দুন নূর সজলের সঙ্গে ‘অনুশোচনা’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন প্রভা।

আরও পড়ুন=দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে অনুশীলন শুরু করেছে ইংল্যান্ড ক্রিকেট দল। তবে সিরিজ শুরুর আগ মুহুর্তে করোনা আক্রান্ত হয়েছে দক্ষিণ আফ্রিকার একজন ক্রিকেটার।সিরিজ শুরু হতে আর মাত্র ৮ দিন বাকি। ২৭ নভেম্বর থেকে শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ। এমন সময় করোনা আক্রান্ত হয়েছে দক্ষিণ আফ্রিকার এক ক্রিকেটার।

তবে খেলোয়াড়ের নাম প্রকাশ করেনি বোর্ড। কোভিড আক্রান্ত ঐ ক্রিকেটার এবং তার সান্নিধ্যে আসা আরও দুই ক্রিকেটারকেও রাখা হয়েছে আইসোলেশনে।তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলবে দু’দল। সিরিজকে সামনে রেখে বুধবার থেকে অনুশীলন শুরু করেছে ইংল্যান্ড।