মায়ের কিডনি নিয়েও বাঁচতে পারলেন না এই অভিনেত্রী

ভারতের টিভি অভিনেত্রী লীনা আচার্য মারা গেছেন। শনিবার (২১ নভেম্বর) দিল্লিতে কিডনি বিকল হয়ে মৃ-ত্যু হয় তার। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, প্রায় দুই বছর ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন এই অভিনেত্রী। লীনার মা মেয়েকে বাঁচাতে একটি কিডনিও তাকে দান করেছিলেন। কিন্তু সেটি তার দেহে ঠিকমতো কাজ করেনি।

লীনার মৃ-ত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন তার স-হঅভিনেতা ও অ-ভিনে-ত্রীরা। ২০১৮ সালে রানি মুখো-পাধ্যায়ের স-ঙ্গে ‘হিচকি’ ছবিতে দেখা যায় লীনা আচা-র্যকে। এ বছরের শু-রুতে ওয়েব শো ‘ক্লা-স অব ২০২০’-এ দেখা গেছে লী-নাকে। টেলি শো ‘শে-ঠজি আপকে আ জানে সে’, ‘মেরি হানিকারক বিবি’তে অভিনয় করেছিলেন তিনি।

আরও পড়ুন=ফেসবুক ডটকম ডটবিডি (FACEBOOK.COM.BD) নামে বিটিসিএল থেকে ডোমেইন বরাদ্দ নেয়ায় এস কে শামসুল আলম নামের এক ব্যক্তির বিরুদ্ধে ৫০ হাজার মার্কিন ডলার (৪৪ লাখ টাকা) ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কর্তৃপক্ষ। রবিবার (২২ নভেম্বর) ফেসবুকের পক্ষ থেকে নিয়োগকৃত আইনজীবী এস এম আরিফুল ইসলাম ঢাকা জেলা জজ আদালতে এ মামলা করেন। মামলা নম্বর- ৪১/২০২০।

বুধবার সুপ্রিম কোর্টের এক আইনজীবীকে একটি মেইল পাঠিয়েছে ফেসবুক লিগ্যাল টিম। যেখানে তারা বলছে, বাংলাদেশে facebook.com.bd ব্যবহার করে কেউ একজন একটি ডোমেইন কিনেছে এবং এটি তারা ৬০ লক্ষ ডলারে তারা বিক্রি করতে চায়, এবং তা বিটিসিএল অনুমোদিত। আর তা বন্ধে আইনি লড়াই করবে তারা।